সিটি নির্বাচন: স্কারবোরো সাউথওয়েস্টে আবারো প্রার্থী হচ্ছেন গ্যারি ক্রোফোর্ড

Mon, Aug 1, 2022 12:24 PM

সিটি নির্বাচন: স্কারবোরো সাউথওয়েস্টে আবারো প্রার্থী হচ্ছেন গ্যারি ক্রোফোর্ড

নতুনদেশ ডটকম: আসন্ন সিটি কাউন্সিল নির্বাচনে স্কারবোরো সাউথ  ওয়েষ্ট নির্বাচনী এলাকায় (ওয়ার্ড ২০)  আবারো প্রার্থী হচ্ছেন কাউন্সিলর গ্যারি ক্রোফোর্ড। আগামী ২৪ অক্টোবর টরন্টো সিটি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।গ্যারি ক্রোফোর্ড ২০১৮ সালের নির্বাচনে বিজয়ী হয়ে সিটি কর্পারেশনের দায়িত্ব নেন।

গত শনিবার ‘নতুনদেশ’ এর সাথে আলাপকালে গ্যারি ক্রোফোর্ড বলেন,আসন্ন সিটি নির্বাচনে তিনি আবারো প্রার্থী হচ্ছেন।

প্রসঙ্গত, বাংলাদেশি অধ্যূষিত স্কারবোরো সাউথওয়েস্ট  নির্বাচনী এলাকায় প্রভিন্সিয়াল সংসদে বাংলাদেশি বংশোদ্ভূত ডলি বেগম টানা দুই বার নির্বাচিত হয়েছেন।গত ফেডারেল নির্বাচনে কনজারভেটিভ পার্টি থেকে মোহসীন ভূইয়া প্রতিদ্বন্ধিতা করেন। এর আগে ২০১৮ সালে সিটি নির্বাচনে  তিনি কাউন্সিলর হিসেবে ভোটের লড়াইয়ে অবতীর্ণ হন।সেই নির্বাচনে ব্যারিষ্টার তোফাজ্জল হোসেন মেয়র পদে প্রার্থী হয়েছিলেন।

 টরন্টো সিটি সূত্র জানায়,আগামী ১৯ আগষ্ট বিকেল ২টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। এই রিপোর্ট লেখা পর্যন্ত সিটি নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত কোনো প্রার্থীর নাম জানা যায় নি।

নতুনদেশের সাথে আলাপকালে গ্যারি ক্রোফোর্ড জানান, গত চার বছর ধরে তিনি ২০ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি তার দায়িত্ অব্যাহত রাখতে চান।

 তিনি বলেন, এবারের নির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন। ইতিমধ্যে তাঁর নির্বাচনী ক্যাম্পেইন অফিস ভাড়া নেয়া হয়েছে। শিগগিরই তিনি আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারনা  শুরু করবেন।

বাংলাদেশি কমিউনিটির সহযোগিতা চেয়ে গ্যারি  ক্রোফোর্ড  বলেন,টরন্টোয় বাংলাদেশি কমিউনিটি অত্যন্ত কর্মঠ এবং কমিউনিটি বিনির্মানে তাদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Future Station Ltd.
উপরে যান