লিবারেল প্রার্থী সরে দাঁড়ানোয় নির্বাচনী সংলাপ স্থগিত

Fri, May 13, 2022 1:04 PM

লিবারেল প্রার্থী সরে দাঁড়ানোয় নির্বাচনী সংলাপ স্থগিত

নতুনদেশ ডটকম:  আসন্ন প্রভিন্সিয়াল নির্বাচনের প্রার্থীদের নিয়ে কমিউনিটি গোলটেবিল,'ক্যাচ-আপ অন পলিটিক্স', শেষ মুহূর্তে স্থগিত করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে নন্দন টেলিভিশনের স্টুডিওতে এই সংলাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

স্কারবোরো সাউথওয়েস্ট এবং লিবারেল গিল্ডউড এর লিবারেল প্রার্থী  লিসা প্যাটেল এবং মিটজি হান্টার শেষ মুহূর্তে কমিউনিটি রাউন্ডটেবিলে অংশ নিতে তাদের অপারগতা জানান। প্রার্থীদের শেষ মুহূর্তের এমন সিদ্ধান্তের কারণে আয়োজকরা একটি মাত্র দলকে নিয়ে কমিউনিটি গোলটেবিল করা যুক্তিযুক্ত  মনে করেননি।

 

লিবারেল প্রার্থী মিটজি হান্টার এবং লিসা প্যাটেল এবং এনডিপি প্রার্থী  ডলি বেগম এবং ভেরোনিকা জাভিয়ার তাদের শুক্রবারের নির্ধারিত গোলটেবিলে অংশ নেওয়া আগেরদিন পর্যন্ত নিশ্চিত ছিল।তবে, বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় লিবারেল প্রার্থীই আয়োজকদের জানিয়ে দেন যে তারা শুক্রবার গোলটেবিল বৈঠকে যোগ দিতে পারবেন না।

 

অনুষ্ঠান বাতিলের ঘোষণা দেওয়ার সময়, আয়োজকদের মুখপাত্র ইমামুল হক বলেন, "সম্পূর্ণ প্রস্তুতি সত্ত্বেও, আমাদের অনুষ্ঠানটি স্থগিত করতে হয়েছে । যখন কমুনিটির ভোটাররা বিভিন্ন দলের প্রার্থীদের কথা শোনার জন্য প্রস্তুত ছিলেন তখন শেষ মুহূর্তে কমিউনিটি গোলটেবিল না করতে পেরে আমরা মর্মাহত। " তিনি জানান অন্যান্য প্রতিষ্ঠানের সাথে যৌথভাবে তারা একটি শক্তিশালী কমিউনিটি গড়ে তোলার জন্য ভবিষ্যতে এই ধরনের আরো অনুষ্ঠানের আয়োজন করবে। তিনি আরও বলেন, 'ভোটারদের তাদের জনপ্রতিনিধিদের জবাবদিহি করার সুযোগ দেওয়া উচিত।'

প্রার্থীদের কাছ থেকে নিশ্চিত হওয়ার পর, আয়োজকরা দেড় হাজারের ডলার খরচ করে একটি ভেন্যু ভাড়া নেন, স্থানীয় মিডিয়াতে ইভেন্টটি ঘোষণা করেন, দুটি টেলিভিশনে জন্যে পুরো অনুষ্ঠানটি রেকর্ড করার আয়োজন করেন এবং অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য কমুনিটির অতিথিদের আমন্ত্রণ জানান। অন্টারিও প্রদেশ এবং নিজ নিজ  রাইডিং নিয়ে নানান বিষয়ে তাদের উদ্বেগ এবং চিন্তাভাবনা প্রার্থীদের সাথে শেয়ার করার একটি সুযোগ তৈরি করতে না পারার জন্য আয়োজকরা দুঃখিত। PACE, প্রগ্রেসিভ অ্যাকশন ফর কমিউনিটি এমপাওয়ারমেন্ট, টিভি মেট্রো মেলের সাথে যৌথভাবে স্কারবোরোর নন্দন টিভির মিলনায়তনে এই গোলটেবিলের  আয়োজন করেছিল।

 

 

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Future Station Ltd.
উপরে যান