আড্ডার বিজয়ের সুর্বন জয়ন্তী উদযাপন

Mon, Dec 27, 2021 4:04 PM

আড্ডার বিজয়ের সুর্বন জয়ন্তী উদযাপন

অনুপ দাশ ড্যান্স একাডেমী (আড্ডার) আয়োজনে ২৪ শে ডিসেম্বর ব্রন্কসের এশিয়ান ড্রাইভিং স্কুলে হয়ে গেল বিজয়ের ৫০ বছর সুর্বন জয়ন্তী উদযাপন। বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত দিয়ে নতুন প্রজন্মের ছেলে/মেয়েরা অনুষ্ঠান সূচনা করে।সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত দর্শকরা চমৎকার কিছু পরিবেশনা উপভোগ করেন।

জাতীয় সংগীতের পরেই সঞ্চালক পল্লব সরকার পরিচয় করিয়ে দেন সম্মানিত অতিথিবৃন্দকে।একে একে তাঁদেরকে মঞ্চে ডেকে নেয়া হয় এবং উত্তরীয় পরিয়ে দেয়া হয়।অনুষ্ঠানে উপস্হিত ছিলেন বাংলাবাজার বিজনেস এসোসিয়েসনের সাধারণ সম্পাদক এবং হৃদয়ে বাংলাদেশের সভাপতি সাইদুর রহমান লিংকন, ফটো সাংবাদিক এবি এম তুষার,সংগঠক মিয়া মুহাম্মদ দাউদ,মুক্তিযোদ্ধা আব্দুর রফ,মুক্তিযোদ্ধা মনজুর আহমেদ।    

মুক্তিযোদ্ধা মনজুর আহমেদ স্মৃতিচারন করতে গিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের সামনে তুলে ধরেন। সভাপতি আল্পনা গুহ বলেন আড্ডার উদ্দেশ্য হচ্ছে নতুন প্রজন্মকে বাংলা ভাষা ও সংস্কৃতির সঙ্গে যুক্ত রাখা এবং নিজের শিকড়ের কাছ পৌঁছে দেয়া।আল্পনা গুহ সকলকে আড্ডার পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।

এরপর দর্শকরা উপভোগ করেন আড্ডার ছাত্র/ছাত্রীদের পরিবেশনায় অত্যন্ত পরিচ্ছন্ন একটি সাংস্কৃতিক অনুষ্ঠান।যেখানে ছিল কবিতা,নাচ,গান।পুরো অনুষ্ঠানটি দর্শকরা মন্ত্রমুগ্ধের মত উপভোগ করেছেন।নাচে অংশ নিয়েছে ইশা,কৃষ্ণা,তিশা,রিয়া,তুলশী,অদিতি,চৈতন্য পারমিতা,ত্রির্পনা,সংহিতা,রুচি,সৃস্টি,অমৃতা,আদ্রিকা। কবিতায় ছিলেন সুনিত্রা সেন, রিয়া,পারমিতা,সংহিতা, অমৃতা,সৃস্টি,অদ্রিকা।গানে ছিলেন মুসলে টিটু,হৈমন্তী দেবনাথ,রিয়া,তুলশী।

নাচের কোরিওগ্রাফ করেছেন প্রয়াত নৃত্যগুরু অনুপ কুমার দাশও আড্ডার বর্তমান নৃত্যের শিক্ষিকা মিথান দেব।অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন পল্লব সরকার ও সুরাইয়া লাকী।সার্বিক তত্বাবধানে ছিলেন আল্পনা গুহ,পল্লব সরকার,মিথান দেব,মৃদুলা আলম,ইশানী চৌধুরী,নিরমা গোলডার। বিজ্ঞপ্তি।


Designed & Developed by Future Station Ltd.
উপরে যান