যৌন কেলেঙ্কারি:ক্ষমা চেয়েছেন,পদত্যাগ করবেন না কুমো

Thu, Mar 11, 2021 10:19 PM

যৌন কেলেঙ্কারি:ক্ষমা চেয়েছেন,পদত্যাগ করবেন না কুমো

হাকিকুল ইসলাম খোকন: যৌন কেলেঙ্কারির ঘটনায় নতুন করে ক্ষমা চেয়েছেন নিউইয়র্কের গভর্নর অ্যান্ড্রু কোমো। বুধবার এ সংক্রান্ত তদন্তেও সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি। একইসঙ্গে এ ইস্যুতে পদত্যাগ না করারও ঘোষণা দিয়েছেন তিনি।

অ্যান্ড্রু কুমো দাবি করেন, যারা তার বিরুদ্ধে অভিযোগ করেছেন, তাদের সঙ্গে তার আচরণ ছিল অনিচ্ছাকৃত। তিনি অন্যায়ভাবে কাউকে স্পর্শ করার কথা অস্বীকার করেন। তবে সম্ভাষণ জানানোর সময় কাউকে চুম্বন বা জড়িয়ে ধরার প্রথা মানার কথা তিনি স্বীকার করেছেন।

নিউইয়র্কের গভর্নর বলেন, আমি কখনোই অনুচিত পন্থায় কাউকে স্পর্শ করিনি। তবে এখন বুঝতে পারছি যে, আমার আচরণে লোকজন অস্বস্তি বোধ করেছে। এটি অনিচ্ছাকৃত ছিল। আমি সত্যিই আন্তরিকভাবে এর জন্য ক্ষমা চাইছি। বিষয়টি নিয়ে কথা বলতে আমি বিব্রত বোধ করি।

ডেমোক্র্যাটিক পার্টির তারকা গভর্নর অ্যান্ড্রু কুমোর বিরুদ্ধে সম্প্রতি যৌন নির্যাতনের পৃথক অভিযোগ করেন দুই নারী। দ্বিতীয় অভিযোগকারী নারী ২৫ বছরের শার্লট বেনেট জানান, করোনা মহামারির মধ্যেই অফিসে একা পেয়ে তার সঙ্গে যৌন জীবন নিয়ে কথা বলেন গভর্নর। কুমোর কথাবার্তায় এটি পরিষ্কার ছিল যে, তিনি যৌন সম্পর্ক স্থাপন করতে চান।

বিষয়টি নিয়ে নিরপেক্ষ তদন্তের আহ্বান জানিয়েছেন কুমো। তদন্তের ফলাফল আসার আগে জনগণকে এ নিয়ে কোনও সিদ্ধান্তে আসার আহ্বান জানিয়েছেন তিনি।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান