বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডার ইফতার পার্টি

Thu, Apr 21, 2022 1:30 AM

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডার ইফতার পার্টি

১৭ই এপ্রিল রবিবার, ২০২২ পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাডা। ৬৯ লেভোবিক এভিনিউস্হিত ক্যানবাংলা টিভির অডিটোরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানটি ইফতার ও দোয়া এই দুই পর্বে সাজানো ছিল। অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র আল-কোরআন থেকে তেলাওয়াত করেন ইমাম বাহাইকি।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল টরোন্টোর, কনস্যুল জেনারেল মোঃ লুৎফর রহমান, স্কারবোরো সাউথওয়েষ্ট থেকে প্রভিন্সিয়াল নির্বাচনে লিবারেলের মনোনয়ন প্রাপ্ত মিস লিজা প্যাটেল, বিশিষ্ট সাংবাদিক ‘সাপ্তাহিক বাংলা কাগজেরসম্পাদনা পরিষদের সভাপতি  এম আর জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নাজমুল হোসেন (মনা) ও চট্টগ্রাম সমিতির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ ইলিয়াস মিয়া, যুগ্ম আহবায়ক মোঃ হাসান, রোটারিয়ান প্রকৌশলী সিরাজুল ইসলাম, মোঃ ফারুক, রিয়েলেটরবৃন্দ ইন্জিঃ কাজী আলম লিটন, আজমল মিয়া, রায়হান চৌধুরী, দেওয়ান হক, কাউসার আহমেদ, বিল্ডার্স মোঃ শামীম, লেখিকা তাহসিন শিখা ও কবি আতোয়ার রহমান।

ফাউন্ডেশনের পক্ষে উপস্হিত ছিলেন উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ ড. মোজাম্মেল খান, সভাপতি ড. মোঃ হুমায়ুন কবির, সহ-সভাপতিবৃন্দ ড. এ এম এম তোহা, সনৎ বড়ুয়া, আব্দুল এস, বি হামিদ, সাধারণ সম্পাদক শেখ জসিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মমিরুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক জহির আহমেদ জনু, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, দপ্তর সম্পাদক মৃনাল কান্তি তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক অনুপসেন গুপ্ত, কোষাধ্যক্ষ রাজু আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা আকলিমা স্মৃতি হক, কার্যকরী সদস্য আহমেদ হোসেন, অনুশ্রী বড়ুয়া. মোঃ মাহাবুবুল আলম, কানাডা আওয়ামী লীগের সদস্য জুটন তরফদার, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী নওশের আলী, সাধারণ সম্পাদক মাসুদ আলী লিটন, দপ্তর সম্পাদক খালেদ শামীম, যুব বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন। অতিথিদের মধ্যে আরও উপস্হিত ছিলেন আহসান চৌধুরী,  পিয়ারা বেগম, রেহেনা আফরোজ বিথী, সুমিতা সেনগুপ্ত, সেলিনা চৌধুরী, আবরার আওসাফ ও আনান আসনাফ।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে  বক্তব্য রাখেন সভাপতি ড. মোঃ হুমায়ুন কবির । বিজ্ঞপ্তি।


Designed & Developed by Future Station Ltd.
উপরে যান