জালালাবাদ এসোসিয়েশনের ইফতার পার্টি

Thu, Apr 21, 2022 1:24 AM

জালালাবাদ এসোসিয়েশনের ইফতার পার্টি

টরন্টোস্থ বাংলাদেশী কম্যুনিটিভিত্তিক সর্ববৃহৎ সামাজিক সংগঠন “জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো প্রতি বছরের মত এবারও আয়োজন করে এক বিশেষ ইফতার এবং দোয়া মাহফিলের। মাহফিলটি অনুষ্ঠিত হয়  ১৭ ই এপ্রিল রবিবার স্থানীয় বায়তুল আমান জামে মসজিদে।

শত শত ধর্মপ্রাণ মুসলমানদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অত্যন্ত সফল এবং সুন্দরভাবে সম্পন্ন হয় এবারের আয়োজন। পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে বিশেষ আলোচনার মধ্য দিয়ে মাহফিলের সূচনা করেন বায়তুল আমান মসজিদের ইমাম মাওলানা মুহাম্মদ কামরুজ্জামান ।

মাহফিলটিকে সাফল্যমন্ডিত করার পিছনে যারা অক্লান্ত শ্রম দিয়েছেন তাদের মধ্যে ছিলেন হাবিবুর রহমান চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, রাফে চৌধুরী, জাভেদ চৌধুরী, ইন্তেখাব চৌধুরী তুহিন, রাফে চৌধুরী, ফয়জুল চৌধুরী, আহমেদ হোসেন লনী , আব্দুল হামিদ , মকবুল হোসেন মঞ্জু, ফারুক হোসেন, জুমেল চৌধুরী, মেহেদী শরীফ, আহমেদ জয়, ইলিয়াছ খান, রাসেল আহমেদ, এজাজ চৌধুরী, আরিফ আহমেদ, জাকারিয়া  চৌধুরী, মনসুর আহমেদ, মুহাম্মদ জিলানী, শাকিল আহমেদ, সামিন, আবিদ, সুজন, মাহি, সহ অনেক নবীন স্বেচ্ছাসেবক।

এবছরের আয়োজনে পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন সিটিলাইট ব্রোকারেজ এর কর্নধার রিয়ালটর আজমল মিয়া,  রিজুয়ান রহমান 'ল' ফার্ম এর কর্নধার ব্যারিস্টার রিজুয়ান রহমান এবং মর্টগেজ ব্যবসায়ী ইলিয়াছ খান।

ইফতার মাহফিলে বিশ্বের সমস্ত মুসলিম উম্মাহর জন্য বিশেষ মোনাজাত সহ কমিউনিটির সদ্যপ্রয়াত ব্যাক্তিবর্গের রূহের মাগফেরাত এবং বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত সকলের সুস্হতা কামনা করা হয়।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম পি পি ডলি বেগম।

পরিশেষে সংগঠনের সাধারণ সম্পাদক  মাহবুব  চৌধুরী (রনি) উপস্হিত সবাইকে মাহফিলে অংশগ্রহণ করার জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি।


Designed & Developed by Future Station Ltd.
উপরে যান