রোজিনা ইসলামের মুক্তি দাবী করেছেন টরন্টোর সাংস্কৃতিক কর্মীরা

Wed, May 19, 2021 6:53 AM

রোজিনা ইসলামের মুক্তি দাবী করেছেন টরন্টোর সাংস্কৃতিক কর্মীরা

টরন্টোয় বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত সাংস্কৃতিক সংগঠক ও নেতৃস্থানীয় সাংস্কৃতিক কর্মীরা  প্রথম আলোর অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে আনা সকল অভিযোগ প্রত্যাহার করে তার দ্রুত ও নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।একই সাথে যারা তাকে মিথ্যা মামলায় যুক্ত করেছেন, তাদের আইনের আওতায় এনে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন।

মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে তারা এই দাবি জানান।

 বিবৃতিতে বলা হয়, সাংবাদিক রোজিনা ইসলামের বিভিন্ন রিপোর্ট দূর্নীতি ও অনিয়ম বিষয়ে বাংলাদেশের জনগণকে সচেতন করেছে এবং বাংলাদেশের রাষ্ট্রীয় পর্যায়ের দূর্নীতির সঠিক তথ্য জনগণের সামনে তুলে ধরেছেন। তার বিরুদ্ধে আনীত এই মামলা ও হয়রানি বস্তুতপক্ষে রাষ্ট্রীয়  পর্যায়ের দূর্নীতি উন্মোচন সংক্রান্ত সংবাদ ও প্রতিবেদনকেই শুধু ক্ষতিগ্রস্থ করবে না – সেই সাথে দেশের দূর্নীতিবাজদের উৎসাহিত করবে।

বিবৃতিতে স্বাক্ষর করেন,এনায়েত করিম বাবুল, শওগাত আলী সাগর, ফয়েজ নুর ময়না, পারভেজ চৌধুরী, আরিফ হোসেন বনী, কবি সাহিদুল আলম টুকু, জগলুল আজিম রানা, মনিস রফিক, শিখা রউফ, দিলারা নাহার বাবু, মিনারা বেগম, সৌমেন সাহা, নাহিদ কবির কাকলী, আমিনুল ইসলাম খোকন, সাগর আহমেদ, সেতু ফাল্গুনী, এবং সোলায়মান তালুত রবিন ।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Future Station Ltd.
উপরে যান