শনিবার শুরু হচ্ছে টরন্টোর স্বাধীন কাপ ক্রিকেট টুর্নামেন্ট

Sun, Jul 25, 2021 12:37 PM

শনিবার শুরু হচ্ছে টরন্টোর স্বাধীন কাপ ক্রিকেট টুর্নামেন্ট

নতুনদেশ ডটকম: প্রতি বছরের মতো এবারও ‘স্বাধীন কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১’ শুরু হচ্ছে ১২ টি বাংলাদেশী ক্রিকেট টীম নিয়ে। আগামী ৩১ জুলাই,শনিবার  সকাল ১০টায়  নর্থইয়র্কের ফ্লেমিংডন ক্রিকেট গ্রাউন্ডে  টূর্ণামেন্টের প্রথম রাউন্ড শুরু হবে।

 আয়োজকরা জানিয়েছেন,ইতোমধ্যে  টুর্ণামেন্টের টিমগুলির ড্র অনুষ্টিত হয়েছে এবং চারটা গ্রুপে তিনটি করে টীম রাখা হয়েছে। সেমি-ফাইনাল, এবং ফাইনাল নকআউট স্টেজে প্রতিদ্বন্দ্বিতা করবে, তার পরেই ট্রফি অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী টিমগুলি হচ্ছে, সিলেট সুপার কিং, সোলজার্স, ব্ল্যাক হক, গ্রেটার ঢাকা ক্লাব, ডোমিনেটরস, ওয়াটারলু ওয়ারিয়র্স, ডাউনটাউন নাইটমেয়ার, সিলেট ঈগলস, আস-সালাম রয়্যালস, প্রাইম বেঙ্গল গ্ল্যাডিয়েটর্স, ওসমানী সিসি এবং স্বাধীন সিসি।

স্বাধীন কাপ টুর্নামেন্ট অয়োজনে  যারা সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন তাদের মধ্যে অন্যতম হচ্ছেন : টাইটেল স্পনসর রিয়েল্টর রবিন ইসলাম, রিয়েল্টর আব্দুল আজিজ, ব্রিলিয়ান্ট বিল্ডার্স স্বত্তাধিকারী  দেলওয়ার হোসেন, ব্যারিস্টার ওয়াশিম আহমেদ, ম্যাজিক কাট স্বত্তাধিকারী দিলরুবা আহমেদ, মর্টগেজ স্পেশালিস্ট আরিফ আব্বাস সোহেল, এএ রেনো (হোম রেনোভেশন), রিয়েল্টর রাব্বি চৌধুরী,মিজানুর রহমান, খসরুজ্জামান দুলু চৌধুরী, এবং ইউপিএস স্টোর জহিরুদ্দিন এ কে এম।

 

স্বাধীন কাপ ক্রিকেট টুর্ণামেন্টের পক্ষে ইত্তেজা আহমেদ ক্রিকেট প্রতিযোগিতায় সকলকে আমন্ত্রণ  জানিয়ে বলেন, সবার উপস্থিতি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের অনেক  অনুপ্রেরণা যোগাবে। এবং সাথে সাথে কমিউনিটির যুবসমাজকে ক্রীড়ার প্রতি উদ্বুদ্ধ করবে।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান