টরন্টোর রিজেন্ট পার্কে চার বাংলাদেশি গুলিবিদ্ধ

Wed, Feb 3, 2021 1:23 PM

টরন্টোর রিজেন্ট পার্কে চার বাংলাদেশি গুলিবিদ্ধ

নতুনদেশ ডটকম: টরন্টোর  রিজেন্ট পার্ক এলাকার একটি পার্কিং লটে তিনজন বাংলাদেশি কানাডীয়ান গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে। তবে টরন্টোর জালালাবাদ এসোসিয়েশন জানিয়েছে এলোপাতারি গুলিতে চারজন আহত হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি দেবব্রত দে তমাল ফেসবুকে এক পোষ্টে বলেছেন, গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ সভাপতি আনাই মিয়া , মারহাবা গ্রোসারির মুমিন মিয়া, সুলতান মিয়া ও ছত্তার মিয়া এলোপাতাড়ি গুলিতে আহত হন । তাদের চার জনের মধ্যে আনাই মিয়ার অবস্থা আশংকা জনক। বাকি তিন জন শঙ্কামুক্ত।

পুলিশ জানায় মঙ্গলবার রাত পৌনে বারোটার দিকে রিজেন্ট পার্ক ব্লুভার্ড এবং ডান্ডাস স্ট্রিট সংলগ্ন ওক স্ট্রিটের পার্কিং লটে এলোপাতারি গুলি হয়েছে- এমন খবর পেয়ে ঘটনাস্থলে  যায়। সেখানে অসংখ্য গুলির দাগসহ  হোন্ডা একর্ড  গাড়ি দেখতে পায়। পরে তারা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায় তারা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে।  দুই সন্দেহভাজনকে  তাঁরা খুঁজছে । সন্দেহভাজনরা ২০১৪ সালের টয়োটা রেব৪ গাড়ি ব্যবহার করছিলো বলে ধারনা করা হচ্ছে।

জালালাবাদ এসোসিয়েশন অফ টরন্টো অনাকাংখিত এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলন্বে দোষীদের গ্রেফতার ও বিচাররে  দাবি জানিয়েছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান