হ্যালোইন উদযাপনে কোনো সমস্যা নেই: ড. থেরেসা ট্যাম

Tue, Oct 13, 2020 6:22 PM

হ্যালোইন উদযাপনে কোনো সমস্যা নেই: ড. থেরেসা ট্যাম

নতুনদেশ ডটকম: কানাডার বিভিন্ন শহরে কোভিডের বিস্তার বাড়লেও হ্যালোইন উদযাপনে সমস্যা নেই বলে মত দিয়েছেন কানাডার প্রধান চিকিৎসক ড. থেরেসা ট্যাম। তিনি বলেছেন,এ বছর হ্যালোইন উদযাপন রাখার প্রয়োজন নেই।

মঙ্গলবার সকালে  অটোয়ায় নিয়মিত ব্রিফিং এ তিনি এ মতামত দেন।তিনি জানান, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ উপায়ে হ্যালোইন উদযাপনে প্রয়োজনীয় পরামর্শ হেলথ কানাডার ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

আগামী ৩১ অক্টোবর শনিবার এ বছর হ্যালোইন অনুষ্ঠিত হবে।

 ড. থেরেসা ট্যাম বলেন,  কোভিড মহামারীর ব্সতবতা মেনে নিয়ে পরিস্থিতির উপর খানিকটা স্বভাবিকতা দেয়ার সৃষ্টিশীল উপায় বের করতে হবে।  হ্যালোইনে ‘ট্রিক অ্যান্ড ট্রিট’ করার ক্ষেত্রেও  মহামারী এবং স্বাভাবিকতার মধ্যে একটি ভারসাম্য আনার চেষ্টা করতে হবে। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে  নতুন বাস্তবতায় হ্যালোইন পালনে কোনো  সমস্যা নাই।

তিনি  বাড়ীর বাইরে ট্রিক অ্যান্ড ট্রিট করার সময় পরষ্পরের  শারীরিক দূরত্ব অনসরণ করা এবং  ট্রিট হিসেবে কেবলমাত্র প্যাকেটজাত পণ্যে সমিত থাকার পরামর্শ দেন।

তিনি  হ্যালোইনের কস্টিউমে মাস্ক অন্তর্ভূক্ত  রাখার পরামর্শ  দিয়ে বলেন, হ্যালোইন উদযাপনের ক্ষেত্রে সবাইকে অবশ্যই  স্থানীয়  স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলতে হবে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান