টরন্টোর পর এবার মন্ট্রিয়লে লুটেরা বিরোধী মানববন্ধন

Wed, Mar 4, 2020 10:57 PM

টরন্টোর পর এবার মন্ট্রিয়লে লুটেরা বিরোধী মানববন্ধন

নতুনদেশ ডটকম:বাংলাদেশ থেকে দুর্নীতি ও ব্যাংকের টাকা লুট করে কানাডায় পাচারের প্রতিবাদে এবার মন্ট্রিয়লে বসবাসরত বাংলাদেশিরা সোচ্চার হচ্ছেন। ‘লুটেরা রুখো, স্বদেশ বাঁচা্ও’ শ্লোগান নিয়ে আগামী রোববার (৮ মার্চ) বিকেল সাড়ে তিনটায়  মন্ট্রিয়লের পার্ক মেট্টোর সামনে মানব বন্ধনের ডাক দিয়েছেন তারা।

প্রসঙ্গত, ব্যাংক লুট ও অর্থ পাচারের  বিরুদ্ধে গত কয়েক মাস ধরে টরন্টোয় বসবাসরত বাংলাদেশিরা আন্দোলন চালিয়ে যাচ্ছেন। টরন্টোয় কয়েক দফা মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশও হয়েছে। টরন্টোর পর মন্ট্রিয়লে প্রতিবাদ কর্মসূচী পালিত হচ্ছে।

মানববন্ধন কর্মসূচীর আয়োজকদের পক্ষে বলা হয়েছে, জন্মভূমি বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে দুর্বৃত্তরা কানাডায় এসে যাতে নিরাপদ আবাস গড়ে তুলতে না পারে সেজন্যই এই কর্মসূচীর ডাক দেয়া হয়েছে। টরন্টোর পর মন্ট্রিয়ল থেকেও আমরা সুষ্পষ্ট বার্তা দিতে চাই যে, কানাডাকে কিছুতেই বাংলাদেশি  লুটেরা,অর্থপাচারকারীদের নিরাপদ গন্তব্য হতে দেয়া হবে না।

আয়োজকরা মন্ট্রিয়লে বসবাসরত বাংলাদেশিদের মানববন্ধনে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন।

শনিবার টরন্টোয় প্রতিবাদ সভা: এদিকে  টরন্টোয় বসবাসরত বাংলাদেশিরাও তাদের চলমান লুটেরা রুখো, স্বদেশ বাঁচাও’ আন্দোলনের অংশ হিসেবে আগামী ৭ মার্চ  শনিবার প্রতিবাদ সভা ডেকেছে।

টরন্টোয়  ২৬৭০ ড্যানফোর্থ এভিনিউতে অবস্থিত  বাংলাদেশ সেন্টারে সন্ধ্যা ৬ টায়  লুটেরা ও অর্থপাচারকারীদের শাস্তির দাবিতে  এই প্রতিবাদ সভা হবে। টরন্টোয় বসবাসরত বাংলাদেশিদের এই প্রতিবাদ সভায় যোগ দিতে আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান