নিউইয়র্ক স্টেট যুবদলের সভায় খালেদা জিয়ার মুক্তির শপথ

Tue, Jan 7, 2020 12:32 AM

নিউইয়র্ক স্টেট যুবদলের সভায় খালেদা জিয়ার মুক্তির শপথ

নিউইয়র্ক থেকে এনা:  ৫ জানুয়ারি ছিলো গণতন্ত্র হত্যা দিবস, এই গণতন্ত্র হত্যা দিবসে আমাদের শপথ হোক বেগম খালেদা জিয়ার মুক্তির।

গত ৫ জানুয়ারি সন্ধ্যায় জ্যাকসন হাইটসের খাবারবাড়ি চাইনিজ রেস্টুরেন্টে নিউইয়র্ক স্টেট যুব দল কর্তৃক আয়োজিত এক সম্মাননা এবং প্রীতিভোজ অনুষ্ঠানে বক্তারা এ সব কথা বলেন। অতিসম্প্রতি বিএনপির অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাষ্ট্রে বসবাসরত নেতৃবৃন্দকে অন্তর্ভুক্ত করা ১১ জন নেতৃবৃন্দকে সম্মাননা প্রদান করা হয়।

নিউইয়র্ক স্টেট যুব দলের সিনিয়র সহ সভাপতি সৈয়দ এনাম আহমেদের সভাপতিত্বে এবং স্টেট যুব দলের সাধারণ সম্পাদক রেজাউল আজাদ ভুইয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুুক্তরাষ্ট্র যুব দলের সভাপতি জাকির এইচ চৌধুরী, গেস্ট অব অর্নার ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি ও সম্মাননা প্রাপ্ত কাজী আমিনুল ইসলাম স্বপন, স্টেট বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, যুবদল নেতা শামীম আহমেদ, মার্শাল মুরাদ, হেলালুর রহমান, সোহরাব হোসেন, আমানত হোসেন আমান, সেলিম আহমেদ, ফয়েজ আহমেদ চৌধুরী, জিনাফের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জয়, স্টেট যুব দলের সহ সভাপতি বিএম বাদশা, মিয়া মোহাম্মদ দুলাল, শেখ হায়দার আলী, জাহাঙ্গীর সরোয়ার্দী, আ. জ ম জাহাঙ্গীর, হবিগঞ্জ বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী, গিয়াস উদ্দিন, আহবাব চৌধুরী খোকন, জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক গোলাম এম হায়দার মুকুট, প্রধান উপদেষ্টা এ কে এম রফিকুল ইসলাম ডালিম, সাবেক সভাপতি সরওয়ার খান বাবু, শাহাদাত হোসেন রাজু, সাইফুর খান হারুন।

প্রধান অতিথি জাকির এইচ চৌধুরী যুবদলের প্রতিষ্ঠা এবং অতীত কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শেখ হাসিনার রাজনীতির প্রতিহিংসার শিকার। যে কারণে বেগম খালেদা জিয়াকে বিনা অপরাধে জেলে রাখা হয়েছে। তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে শেখ হাসিনার পতন আন্দোলন শুরু হবে।

গেস্ট অব অর্নার আবু সাঈদ আহমেদ বিএনপির অঙ্গ সংগঠনগুলোর নতুন কমিটিতে প্রবাসী নেতৃবৃন্দকে অন্তর্ভুক্তির জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচারি শেখ হাসিনা সরকারের পতন আন্দোলন শুরু করতে হবে। আপনারা জানেন আজ ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস, এই গণতন্ত্র হত্যা দিবসে আমাদের শপথ হোক বেগম খালেদা জিয়ার মুক্তি। তিনি বলেন, আন্দোলনের মাধ্যমেই অবৈধ প্রধানমন্ত্রীকে সরাতে হবে এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বেগম জিয়াকে মুক্তি না করলে গণতন্ত্র এবং দেশ রক্ষা করা যাবে না।

অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটিগুলো স্থান পাওয়া ১১ জন নেতাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি, গেস্ট অব অর্নানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মাননাপ্রাপ্ত নেতারা হলেন- কাজী আমিনুল ইসলাম স্বপন প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ঢাকা জেলা, বাসেত রহমান সদস্য ঢাকা জেলা বিএনপি, গোলাম ফারুক শাহীন যুগ্ম সাধারণ সম্পাদক জাসাস কেন্দ্রীয় নির্বাহী কমিটি, এটিএম হেলালুর রহমান সভাপতি জিয়া নাগরিক ফোরাম যুক্তরাষ্ট্র, শাহীদুল ইসলাম আকন প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক জাসাস কেন্দ্রীয় কমিটি, বিলাল আহমেদ চৌধুরী সেমিনার বিষয়ক সম্পাদক জাসাস কেন্দ্রীয় কমিটি, শেখ হায়দার আলী সদস্য জাসাস কেন্দ্রীয় কমিটি, মাসুক আহমেদ সুজন সহ ছাত্র বিষয়ক সম্পাদক কুলাউড়া উপজেলা বিএনপি, ইঞ্জিনিয়ার মাইন উদ্দিন সদস্য কুমিল্লা জেলা যুবদল (উত্তর) এবং জাহাঙ্গীর আলম জয় সাধারণ সম্পাদক জিয়া নাগরিক ফোরাম যুক্তরাষ্ট্র।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান