১৮ অক্টোবর টরন্টোয় শিল্পী লোপামুদ্রার গানের আসর

Sat, Oct 12, 2019 10:52 PM

১৮ অক্টোবর টরন্টোয় শিল্পী লোপামুদ্রার গানের আসর

নতুনদেশ ডটকম: দুই বাংলার জনপ্রিয় সঙ্গীত শিল্পী লোপামুদ্রা আসছেন টরন্টো। আগামী  শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৬টায় তিনি ১৯০ রেলসাইড রোডের টরন্টো প্যাভিলিয়নে কণ্ঠ উজার করে গান শুনাবেন  বাংলা ভাষী টরন্টোনিয়ানদের।

আনন্দধারা পারফর্মিং আর্টস ইনক এর উদ্যোগে  ‘হৃদ মাঝারে রাখবো’ শীর্ষক এই আয়োজনের সঙ্গে রযেছে আনন্দধারা ডান্স একাডেমী, অন্যস্বর, বাচনিক, সুকন্যা নৃত্যাঙ্গন এবং নৃত্যাকলা কেন্দ্র।

লোপামুদ্রার কণ্ঠে সঙ্গীতের এই আসরটি সঞ্চালনায় থাকছেন খ্যাতিমান অভিনেতা ও আবৃত্তিকার শেখর গোমেজ।  শেখর গোমেজ দীর্গদিন টরন্টোর মঞ্চ থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন। গতমাসে ‘তিন মাতালের কান্ড’ মঞ্চ নাটকের পর এবার লোপামুদ্রার অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব নিয়ে আবারো দর্শক শ্রোতাদের সামনে আসছেন।

দর্শনীর বিনিময়ে এই অনুষ্ঠানের টিকেটের মূল্য যথাক্রমে ২৫, ৫০ ও ১০০ ডলার।  অনলাইনে এই লিংক থেকে অনুষ্ঠানের টিকেট সংগ্রহ করা যাবে এছাড়াও ডেনফোর্থের এটিএন মেগাস্টোর, কানিজ বটিকস এবং মারখাম রোডের তাজমহল গ্রোসারীতে টিকেট পা্ওয়া যাচ্ছে। বিস্তারিত তথ্যের জন্য শিপ্রা চৌধুরীর সাথে  ( ফোন নম্বর: ৬৪৭ ৫৪৪ ৭২১৩) যোগাযোগ করা যেতে পারে।

শিল্পী লোপামুদ্রা সম্পর্কে অভিনেতা ও আবৃত্তিকার শেখর গোমেজ বলেন, লোপামুদ্রা  যা-ই পরিবেশন করেন তা হয়ে ওঠে অনন্য। হোক তা রবীন্দ্রসঙ্গীত, আধুনিক বা লোকগীতি। তাঁর কণ্ঠের মাধুর্য ও সূক্ষ্ম কারুকাজের সাথে যুক্ত হয় বলিষ্ঠতা। তাই হাজারো কণ্ঠের মাঝে তাঁর কণ্ঠকে চিনে নিতে আমাদের একটুও বেগ পেতে হয় না। তাঁর কণ্ঠে আছে রাবীন্দ্রিক আভিজাত্য, আছে অশ্রুতপূর্ব অন্যরকমের লালিত্য, আছে দেশপ্রেম, আছে দ্রোহ, আছে মাটির সোঁদা গন্ধ। তাঁর গান আমাদের মাঝে ছড়িয়ে দেয় এক অনির্বচনীয় মুগ্ধতার আবেশ।

আয়োজকদের পক্ষে শিপ্রা চৌধুরী বলেন, কানাডায় বসবাসরত বাংলাভাষী সঙ্গীত পিপাসুদের আমরা ভিন্নমাত্রার  সঙ্গীতের স্বাদ উপহার দিতে চাই। সেই লক্ষ্য নিয়েই লোপামুদ্রার গানের এই আসর। তিনি কমিউনিটির সবাইকে অনুষ্ঠানে আসার আমন্ত্রন জানান।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান