টরন্টোয়  ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের  প্রাক্তন ছাত্রদের প্রথম পিকনিক 

Wed, Oct 2, 2019 2:02 PM

টরন্টোয়  ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের  প্রাক্তন ছাত্রদের প্রথম পিকনিক 

নতুনদেশ ডটকম : গত ২৮ সেপ্টেম্বর শনিবার  স্কারবোরোর থমসসন মেমোরিয়াল পার্কে কানাডায় বসবাসরত রেমিয়ান (ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ) এর প্রাক্তন  শিক্ষার্থীদের  পিকনিক অনুষ্ঠিত হয়।

এতে  ১৯৬৯ এস এস সি ব্যাচ থেকে শুরু করে ২০১৭ এ  পাস করা রেমিয়ান সহ ৫৫ জনের মতো রেমিয়ান ও তাদের পরিবারবর্গ সহ ১৫৫ জনেরও বেশি অংশগ্রহণ করেন। এত গুলো ব্যাচ এর অংশগ্রহণে  রেমিয়ানদের এধরনের পিকনিক কানাডায় এটাই  প্রথম।  এর আগে মে ২০১৯ এ রেমিয়ানদের প্রথম ইফতার এর আয়োজন করা হয় যেখানে ২৬ জন রেমিয়ান অংশগ্রহণ করেছিলেন।

মোটামুটি সারাদিন বৃষ্টি হলেও তা রেমিয়ানদের হাসিখুশি আনন্দ উদযাপনে বাধা হতে পারেনি। এদিনের এই আয়োজনে অটোয়া, কিংস্টন, ওয়াটারলুর মত দূদুরের শহর থেকেও রেমিয়ানরা অংশ  নেন।  আগামী বছর সামার এ রেমিয়ান ফ্যামিলি নাইট এর আয়োজন করা হবে বলে আশা প্রকাশ করা হয়। 

 র‍্যাফল ড্র অনুষ্ঠানের মাধ্যমে পিকনিক সমাপ্ত হয়। কামরুল (৯৩-৯৫), মুশতাক (৯৫-৯৭) , আরিফ (৯৯-০১) ,  ফুয়াদ(৯৯-০১) , আলিফ(০০-০২) , ঊমার (০১-০৩), জিয়া(৯৪-৯৬), সোমিক (৯৯-০১), আসিফ (১৫-১৭), সাকিব(১০-১২), মোহাইমিন(০১-০৩), মাশরুর(০১-০৩)  জেনিফ(০০-০২), আলি নেওয়াজ(৯১-৯৩) সহ আরও রেমিয়ানদের দক্ষ ব্যবস্থাপনায় পিকনিকটি খুব প্রাণবন্ত ভাবে অনুষ্ঠিত হয়।বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান