স্বর্ণালী সন্ধ্যায় যোগ দিতে আফজাল, অপি করিম, মাসুম রেজা এখন টরন্টোয়

Tue, Sep 10, 2019 9:02 AM

স্বর্ণালী সন্ধ্যায় যোগ দিতে আফজাল, অপি করিম, মাসুম রেজা এখন টরন্টোয়

নতুনদেশ ডটকম: জনপ্রিয় তারকা অভিনেতা আফজাল হোসেন, অপি করিম এবং পুরষ্কার বিজয়ী নাট্যকার মাসুম রেজা এখন টরন্টোয়।

টরন্টো ঢাকা কালচারাল নেট্ওয়ার্কের আয়োজনে ‘স্বর্ণালী সন্ধ্যায়’ যোগ দিতে এই তারকারা টরন্টো এসেছেন। আগামী ১৪ সেপ্টেম্বর ১৯০, রেলসাইড রোডের টরন্টো প্যাভিলিয়নে এই অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মিতালী মুখার্জী। খ্যাতিমান সব তারকাদের সমন্বয়ে আয়োজিত এই অনুষ্ঠানের নাম ‘দ্যা বিটস অব বাংলাদেশ’।

আয়োজকরা জানিয়েছেন, স্বর্ণালী সন্ধ্যায় নাটকে অভিনয় করবেন আফজাল হোসেন আর অপি করিম। মাসুম রেজা রচিত ‘ জনৈক অভিজ্ঞ দম্পতি’ নাটকটি মঞ্চস্থ হবে এই অনুষ্ঠানে। তারকা এই অভিনেতাদের সাথে স্থানীয় কয়েকজন নাট্যাভিনেতায়ও থাকছেন এই নাটকে।

নাট্যকার মাসুম রেজা তার এক ফেসবুক পোস্টে জানিয়েছেন, আমার লেখা নাটক ‘জনৈক অভিজ্ঞ দম্পতি’ অভিনীত হবে স্বর্ণালী সন্ধ্যায়.. দীর্ঘদিন পরে মন্চে অভিনয় করবেন আফজাল হোসেন.. সাথে থাকবেন অপি করিম..।

দীর্ঘদিন পর আফজাল হোসেন  মঞ্চে আসছেন, তাও আবার টরন্টোয়, এ নিয়ে টরন্টোবাসীর মনে বেশ আগ্রহ তৈরি হয়েছে।

এ প্রসঙ্গে অনুষ্ঠানের অন্যতম আয়োজক নয়ন হাফিজ বলেন, স্বর্ণালী সন্ধ্যার আমন্ত্রিত শিল্পীরা টরন্টোয় এসে পৌঁচেছেন। দীর্ঘদিন মনে রাখার মতো একটি অনুষ্ঠান আমরা উপহার দিতে চাই। এই ব্যাপারে সবার সহযোগিতা প্রত্যাশা করি।

অনুষ্ঠান, স্পনসর ও টিকিট সংক্রান্ত সরাসরি কথা বলার জন্য  সবিতা সোমানী: 416 450 0913 এবং সোহেল : (647) 886-5565 এর সঙ্গে যোগাযোগের পরামর্শ  দিয়েছেন  নয়ন হাফিজ। তিনি জানান, টরন্টোর  রেড হট তন্দুরি,( ৩০৩ ডেনফোথৃথ এভেনিউ), শী ফ্যাশন ( ২৯৬০ ডেনফোর্থ এভেনিউ),  কানিজ বটিক হাউজ (২৮৮৯ ডেনফোর্থ এভেনিউ) এ টিকেট পা্ওয়া যাচ্ছে।

দর্শণীর বিনিময়ে এই অনুষ্ঠানে  প্রতিটি সাধারণ টিকেট ২০ ডলার, ভিআইপি ৫০ ডলার আর ভিভিআইপি ১০০ ডলার।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান