শেখ হাসিনার অনুমোদন পেলো মোস্তফা – লিটন কমিটি!

Sun, Sep 8, 2019 3:58 PM

 শেখ হাসিনার অনুমোদন পেলো মোস্তফা – লিটন কমিটি!

নতুনদেশ ডটকম: মোস্তফা কামালকে সভাপতি এবং মাসুদ আলী লিটনকে সাধারন সম্পাদক করে গঠিত অন্টারিও আ্ওয়ামী লীগের কমিটিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন দিয়েছেন বলে জানিয়েছেন সংগঠনের এই অংশের নেতাকর্মীরা।

সাধারন সম্পাদক হিসেবে অনুমোদন পা্ওয়া সাবেক ছাত্রনেতা মাসুদ আলী লিটন শেখ হাসিনার স্বাক্ষর করা অনুমোদনপত্রের একটি কপিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করেছেন। এতে দেখা যায়,  বাংলাদেশ আ্ওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সাথে অন্টারিও  আ্ওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে যথাক্রমে ফারুকী হাসান এবং আবদুল কাদের মিলুর স্বাক্ষর রয়েছে।  এদুজনই বর্তমানে ঢাকায় ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত থাকেন বলে জানা যায়।

প্রসঙ্গত, কানাডা আ্ওয়ামী লীগের অভ্যন্তরীন দ্বিধা বিভক্তির জের ধরে অন্টারিও আ্ওয়ামী  লীগ বিভক্ত হয়ে পরে। কানাডা আ্ওয়ামী লীগের সভাপতি মাহমু মিয়া মোস্তফা  কামাল এবং মাসুদ আলী লিটনকে যথাক্রমে প্রেসিডেন্ট সেক্রেটারি করে পূর্ণাঙ্গ কমিটির  ঘোষনা দেন । একই সময়ে  বিশিষ্ট ব্যবসায়ী  ও সাবেক যুবলীগ নেতা মোহাম্মদ হাসানকে সভাপতি ও সুদীপ সোম রিংকুকে সাধারন সম্পাদক করে আলাদা কমিটিকে অনুমোদন দেন কানাডা আ্ওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুর রহমান প্রিন্স।

গত কয়েক মাস ধরে দুটি কমিটিই আলাদা ভাবে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করেছে। শেষ পর্যন্ত সভাপতি মাহমুদ মিয়ার অনুমোদন দেয়া মোস্তফা কামাল- মাসুদ আলী লিটনের নেতৃত্বাধীন কমিটি শেখ হাসিনার অনুমোদন পেলো বলে তারা জানিয়েছেন।

শেখ হাসিনার অনুমোদন পা্ওয়া  এই কমিটিতে আজিজুর রহমান প্রিন্স সমর্থিত কমিটির সাধারন সম্পাদক সুদীপ সোম রিংকুকে সদস্য হিসেবে রাখা হয়েছে। তবে সভাপতি মোহাম্মদ হাসানকে রাখা হয়নি।

 

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান