শীর্ষ তারকাদের নিয়ে ১৪ সেপ্টেম্বর  টরন্টোয় স্বর্ণালী সন্ধ্যা

Mon, Sep 2, 2019 12:15 PM

শীর্ষ তারকাদের নিয়ে ১৪ সেপ্টেম্বর  টরন্টোয় স্বর্ণালী সন্ধ্যা

নতুনদেশ ডটকম: আয়োজকরা বলছেন’ দ্যা বিটস অব বাংলাদেশ’। এক ঝাঁক তারকা হাজির হচ্ছেন যে আয়োজনে সেটিকে কি আর কোনো উপমায় সাজানো যেতো! সে প্রশ্নের জবাব হয় তো পা্ওয়া যাবে আগামী ১৪ সেপ্টেম্বর সন্ধ্যার ‘স্বর্ণালী সন্ধ্যায়’।

গত বছরের ঈর্ষণীয় সাফল্যের ধারাবাহিকতায় টরন্টো- ঢাকা কালচারাল নেট্ওয়ার্ক (টিডিসিএন) এবারও হাজির করছে শীর্ষ সব তারকাদের। গান, আবৃত্তি, নাটকের সমাহারে সাজানো  এবারের ‘স্বর্ণালী সন্ধ্যা’কে স্বর্ণালী করে রাখার পরিপুর্ণ চেষ্টা করে যাচ্ছেন আয়োজকরা।

১৯০, রেলসাইড রোডের টরন্টো প্যাভিলিয়নে এই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন আফজাল হোসেন, অপি করিম, মাসুম রেজা, মিতালী মুখার্জী। অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকবেন সাবিনা বারী লাকি এবং অজন্তা চৌধুরী।স্বর্ণালী সন্ধ্যার আলোক ও মঞ্চ নিদর্শনায় থাকছেন ইশরাত নিশাত । সাথে থাকছেন পারভেজ চৌধুরী,আরিফ ,বনি ও পলাশ। মিউজিক ডিরেকশনে থাকছেন শিল্পী আশিকুজ্জামান টুলু।

প্রিয় তারকাদের আসার খবরে ইতিমধ্যে স্বর্ণালী সন্ধ্যা নিয়ে কমিউনিটিতে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

দর্শণীর বিনিময়ে এই অনুষ্ঠানে  প্রতিটি সাধারণ টিকেট ২০ ডলার, ভিআইপি ৫০ ডলার আর ভিভিআইপি ১০০ ডলার। অনলাইনে টিকেটের জন্য এই লিংকে ক্লিক করতে পারেন!

 এছাড়াও টরন্টোর  রেড হট তন্দুরি,( ৩০৩ ডেনফোথৃথ এভেনিউ), শী ফ্যাশন ( ২৯৬০ ডেনফোর্থ এভেনিউ),  কানিজ বটিক হাউজ (২৮৮৯ ডেনফোথৃথ এভেনিউ) এ টিকেট পা্ওয়া যাচ্ছে।  

অনুষ্ঠান, স্পনসর ও টিকিট সংক্রান্ত সরাসরি কথা বলার জন্য  সবিতা সোমানী: 416 450 0913 এবং সোহেল : (647) 886-5565 এর সঙ্গে যোগাযোগের পরামর্শ  দিয়েছেন আয়োজকরা।

এ প্রসঙ্গে অনুষ্ঠানের অন্যতম আয়োজক সবিতা সোমানী বলেন, নিটোল পরিচ্ছন্ন একটি অনুষ্ঠান উপহার দেয়ার সব ধরনের চেষ্টা আমরা চালিয়ে যাচ্ছি।সাংস্কৃতিক অঙ্গনের শীর্ষ তারকাদের সমন্বয়ে যে কোনো আয়োজনে পেশাদারিত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়।সেদিকটা আমরা বিবেচনায় রেখেই অনুষ্ঠানকে সাজিয়েছি। প্রবাসের দর্শক শ্রোতারা তাদের প্রিয় শিল্পীদের সাথে একটি সন্ধ্যা কাটানোর সময় যেনো সত্যিকার অর্থেই ‘বাংলাদেশের স্পন্দন’ টের পান, সত্যিকার অর্থেই যেনো একটি সন্ধ্যা  স্বর্ণালী হয়ে থাকে- সেই চেষ্টা আমাদের রয়েছে। 


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান