টেষ্ট অব বাংলাদেশের সাফল্য: ফরিদা হকের কৃতজ্ঞতা প্রকাশ

Fri, Aug 9, 2019 6:54 PM

টেষ্ট অব বাংলাদেশের সাফল্য: ফরিদা হকের কৃতজ্ঞতা প্রকাশ

নতুনদেশ ডটকম: কানাডায় ইতিহাস তৈরি করা ‘টেষ্ট অব বাংলাদেশের’ সাফল্যের পর কমিউনিটির সর্বস্তরের বাংলাদেশি, ব্যবসায়ী, শিল্পী, মিডিয়া,স্বেচ্ছাসেবকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‘টেষ্ট অব বাংলাদেশের কনভেনর ফরিদা হক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোষ্টে ফরিদা হক টেষ্ট অব বাংলাদেশের সাফল্যকে বিরাট অর্জন হিসেবে অভিহিত করেন।

ফরদিা হকের ফেসবুক পোষ্টটি নতুনদেশের পাঠকদের জন্য তুলে ধরা হলো:  “স্রষ্টার আশীর্বাদ আর মানুষের ভালোবাসায় যেকোনো প্রতিবন্ধকতা অনায়াসে উৎরে যাওয়া যায়। আর এই বিশ্বাসটুকু আলিঙ্গন করে মানুষ তার স্বপ্ন-সোপানে আরোহণ করে। একতা, সংঘবদ্ধতা, ত্যাগ ও সংগ্রাম-সাধনার মাধ্যমেই কোনো জাতি হতে পারে বিজয়ী, লাভ করতে পারে সম্মান, সাফল্য ও উন্নতি।

"দ্যা টেস্ট অফ বাংলাদেশ"- কানাডা প্রবাসী বাঙালি জাতির অসাম্প্রদায়িক সৌহার্দের অভিপ্রকাশ। কানাডায় বসবাসরত অন্যান্য ভাষাভাষীর মানুষেরা দেখলো বাঙালির গণজোয়ার। ল্যাটিন, গ্রীক, ইন্দো-ইউরোপিয়ান , হিসপানিকদের ষ্ট্রিট ফ্যাষ্টিভ্যালের সাথে যুক্ত হলো বাংলাদেশের নাম, বাঙালিদের নাম- "দ্যা টেস্ট অফ বাংলাদেশ"। এ এক বিরাট অর্জন।

আমি ফেস্টিভেলে অংশগ্রহণকারী সকল দর্শক, মিডিয়া, স্বেচ্ছাসেবক, ব্যবসায়ী, সংগঠন, শিল্পীসমাজ সহ সকল শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও প্রানঢালা অভিনন্দন। আপনাদের সহযোগিতা, উৎসাহ ও ভালোবাসা আমাদের একমাত্র যাত্রাপ্রেরনা। নতুন এ পথ চলতে আমরা অনেক প্রতিকূলতার সম্মুখিন হয়েছি। যা একমাত্র আপনাদের অনুপ্রেরনায়ই আমরা অতিক্রম করতে সফল হয়েছি। আমরা বিশ্বাস করি আপনারাই "দ্যা টেস্ট অফ বাংলাদেশ" - এর প্রাণ শক্তি!

আধুনিক বিশ্বায়নের যুগে আমাদের প্রবাসী অনুজদের জন্য এ আমাদের ভালোবাসার উপহার। শত সহস্র মাইল দূরে থেকেও তারা যেন তাদের শেঁকড়ের সন্ধান না ভুলে যায়। সেই সাথে, বাঙালি সমাজ আজ তার সংস্কৃতি ও ঐতিহ্যকে সারা বিশ্ববাসীর কাছে তুলে ধরতে বদ্ধপরিকর। এ মহৎ উদ্যোগে আমরা সকলেই দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আপনাদের ভালবাসা আমাদের ঋদ্ধ করে, আমাদের সবারই তো একটাই চেষ্টা- বাংলাদেশের জয় - সবাই মিলে সেই চেষ্টাই তো আমরা করে চলেছি। আগামী দিনগুলোতে এভাবেই আপনাদের সহোযোগীতা আমাদের অনুপ্রেরণা ও মনোবল যোগাবে, এটাই একমাত্র কাম্য। আপনারা সবাই ভাল থাকুন। ভাল থাকুক আমাদের প্রিয়তম মাতৃভূমি, বাংলাদেশ।

শুভেচ্ছান্তে,

কনভেনর

ফরিদা হক (মীনা)

টেস্ট অফ বাংলাদেশ -২০১৯”


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান