১৪ই জুলাই থেকে ওসমানী কাপ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯

Sat, Jul 6, 2019 4:52 PM

১৪ই জুলাই  থেকে ওসমানী কাপ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯

ইলিয়াছ খান : মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল আতাউল গণি ওসমানীর প্রতি সম্মান এবং শ্রদ্ধা জানাতে প্রতিবছর জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টো, কানাডা, আয়োজন করে থাকে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা। এরই ধারাবাহিকতায় আগামী ১৪ই জুলাই, রোববার থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে  ওসমানী কাপ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯। আন্তর্জাতিক ক্রিকেটের অত্যন্ত জনপ্রিয় টি-টোয়েন্টি ফরমেট অনুসরণে ট্যাপ টেনিস বলে এবারের প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে স্থানীয় সর্বমোট ১৪টি দল। অংশগ্রহনকারীদের মধ্যে রয়েছেন টিম টাইগারস, টরোন্টো টাইগারস, কিং সিলেট, লাল সবুজ, আস-সালাম রয়েলস, স্কারবোরো নাইট রাইডার্স, স্বাধীন (লাল), ব্লিজার্ড, কর্ণফুল, অকরিজ ক্রিকেট ক্লাব, ডাউনটাউন নাইটমেয়ার, ওসমানী ক্রিকেট ক্লাব, ইউ আর এস সি এবং রাইজিং ষ্টার ক্রিকেট ক্লাব।  

প্রতিযোগিতার খেলাগুলো অনুষ্ঠিত হবে কর্ভেট জুনিয়র পাবলিক হাই স্কুল সংলগ্ন কর্ভেট পার্কে (৪০ কর্ভেট এভিনিউ)। প্রতিবারের মত এবারো থাকছে চ্যাম্পিয়ন, রানার আপ, ম্যান অব দা ফাইনাল, ম্যান অব দা টুর্নামেন্ট সহ আরো অনেক আকর্ষণীয় এবং চমকপ্রদ পুরুষ্কার। প্রতিযোগিতার সেমী ফাইনাল এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ২১সে জুলাই, রোববার।

এবারের প্রতিযোগিতার আয়োজক কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন এজাজ চৌধুরী (আহ্বায়ক), শাহজাহান রুমেল, আহমেদ জয়, ইলিয়াছ খান, মারুফ শরীফ, রাসেল আহমেদ, হাবিবুর রহমান চৌধুরী এবং হাসান তারেক ইমাম।

খবর : ইলিয়াছ খান, প্রচার সম্পাদক, জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টো


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান