রিজেন্ট পার্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারীর মৃত্যু

Thu, Jun 20, 2019 5:58 PM

রিজেন্ট পার্কে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারীর মৃত্যু

নতুনদেশ ডটকম: টরন্টোর রিজেন্ট পার্ক সংলগ্ন এলাকায় গাড়ির ধাক্কায়  এক বাংলাদেশি বাংশোদ্ভূত নারীর মুত্যু হয়েছে।  বৃহস্পতিবার দুপুর ১টার দিকে  রিজেন্ট পার্ক ব্লুভার্ড  ক্রসিং অতিক্রম করার জন্য গ্রীন লাইটের অপেক্ষায় তিনি দাড়িয়েছিলেন । এমন সময়  একটি গাড়ি এসে  তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পুলিশ গাড়ির চালককে গ্রেফতার করে জেল হাজতে নিয়ে গেছে।

পুলিশ আনুষ্ঠানিকভাবে নিহতের নাম পরিচয় প্রকাশ করেনি। তবে ঘটনাস্থলে থাকা অনেকেই তাকে বাংলাদেশি বংশোদ্ভূত বলে উল্লেখ করেন। পরে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো এক বিবৃতিতে জানায়, রিজেন্ট  পার্কে বসবাসকারী মা্ওলানা মেজবাহর স্ত্রী  সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

উল্লেখ্য, রিজেন্ট পার্কে অনেক বাংলাদেশি বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গ্রীন লাইটের জন্য ডান্ডাস স্ট্রীটে দাড়িয়ে থাকা এই নারীকে উল্টোপথে আসা একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়ি চালক পায়ে হেটে পালিয়ে যায়। পরে পুলিশ  তাকে গ্রেফতার করে ।

এদিকে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো  জানায়, রিজেন্ট পার্ক নিবাসী আমাদের অত্যন্ত শ্রদ্ধাভাজন বড় ভাই মাওলানা মেজবাহ ভাইয়ের স্ত্রী কিছুক্ষণ আগে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ডান্ডাস  এবং রিজেন্ট পার্ক ব্লু বার্ড ইন্টারসেকশন,ডেনিয়েল স্পেক্ট্রাম এর সামনে নিহত হয়েছেন। টরন্টো শহরে অবস্থানরত পাঁচ ভাই আব্দুল আউয়াল, আব্দুল কাইয়ুম, আব্দুল লতিফ,আব্দুল হক, আব্দুল হান্নানের একমাত্র বোন রত্না বেগম এর গ্রামের বাড়ি সিলেট সদর এলাকার বরই কান্দি গ্রামে। মৃত্যুকালে তিনি দুই ছেলে হাফেজ মোবাশ্বির (১১)মোতাব্বির ( ৯)এবং একমাত্র মেয়ে খাদিজা (৬)বছরের রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজা সহ বিস্তারিত তথ্য  এসোসিয়েশন পরে জানাবে বলে বিবৃতিতে উল্লেখ করেছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান