জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টো’র "মতবিনিময় এবং সম্পৃক্তকরণ" সভা  

Wed, Jun 19, 2019 12:52 PM

জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টো’র "মতবিনিময় এবং সম্পৃক্তকরণ" সভা  

নতুনদেশ ডটকম : জি টি এ তে বসবাসরত বৃহত্তর সিলেটবাসীকে সাংগঠনিক প্রক্রিয়ার মাধ্যমে অন্তর্ভুক্ত করে জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টো, কানাডাকে আরো শক্তিশালী এবং এর কার্যক্রমকে অধিকতর বেগবান করার লক্ষ্যে বিগত ১৬-ই জুন, রোববার টরন্টোস্থ রিজেন্ট পার্ক পার্টি সেন্টারে আয়োজিত হয় এক বিশেষ "মতবিনিময় এবং সম্পৃক্তকরণ" সভা।

সংগঠনের সভাপতি দেবব্রত দে তমালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন সাধারন সম্পাদক মাহবুব চৌধুরী রনি ।

 

সভায় উপস্থিত থেকে মূল্যবান মতামত প্রকাশ করেন টরোন্টোতে বসবাসরত বৃহত্তর সিলেটের শ্রদ্ধেয় মুরব্বিয়ান এবং নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ সাবেক এবং বর্তমান কার্যকরী পরিষদের বেশ কয়েকজন সদস্য। সভায় বেশ কিছু গুরুত্বপুর্ন বিষয় নিয়ে আলোচনা হলেও সংবিধান সংশোধনী, নতুন সদস্য নিবন্ধন, পরবর্তী নির্বাচন এবং সংগঠনের আগামী কার্যকলাপসমূহের উপর বিশেষ গুরুত্ব দেয়া হয়।

 

উল্লেক্ষ্য যে, সভাপতি সংগঠনের নতুন সদস্য নিবন্ধনের ব্যাপারে কার্যকরী পরিষদের সিদ্ধান্তটি সভায় উপস্থাপন করেন, যা বিশেষভাবে প্রশংসিত হয়। সিদ্ধান্ত অনুযায়ী বিনামূল্যে সংগঠনের সদস্য নিবন্ধন প্রকৃয়া উন্মুক্ত করে দেয়া হয়েছে এবং উক্ত সদস্যপদের মেয়াদ বর্তমান কার্যকরী পরিষদের মেয়াদকাল (২০১৭-২০২০) পর্যন্ত বলবৎ থাকবে। সদস্য হিসেবে নিবন্ধিত হতে আগ্রহী ব্যক্তিবর্গকে সংগঠনের কার্যালয় থেকে সদস্য ফর্ম সংগ্রহ করতে অনুরোধ করা হয়েছে। এছাড়াও সদস্য ফর্মটি সংগঠনের ওয়েবসাইট (http://jalalabadassociation.ca/) থেকে ডাউনলোড করা যাবে।

 

সভার মাধ্যমে আসন্ন উসমানী কাপ ক্রিকেট প্রতিযোগিতা (আগামী ১৩ই জুলাই, করভেট জুনিয়র পাবলিক স্কুল, ৩০ করভেট এভিনিউ) এবং বাৎসরিক বনভোজন (আগামী ২৮শে জুলাই, থম্পসন মেমরিয়াল পার্ক, ১০০৫ ব্রিমলি রোড) এ টরোন্টোনিয়ান-বৃহত্তর সিলেটবাসীকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়।

 

সভাশেষে সংগঠনের সভাপতি দেবব্রত দে তমাল সবাইকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনে দল মত নির্বিশেষে সব সিলেটিকে সাথে থাকার অনুরোধ করে উনার মূল্যবান সমাপনী বক্তব্য রাখেন। সংগঠনের পক্ষ থেকে সম্মানিত অতিথিবৃন্দের জন্য নৈশভোজের ব্যবস্থা করা হয়।

 

এই সভাটির আয়োজনে বিশেষ ভূমিকা রাখেন সংঠনের নির্বাহী সহ সভাপতি ফয়জুল চৌধুরী, সহ সভাপতি ইন্তেখাব চৌধুরী তুহিন এবং অর্থ সম্পাদক ফারুক আহমেদ সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান