এবার মঞ্চে অভিনয় করছেন ফারহানা শান্তা

Wed, Jun 12, 2019 12:05 AM

এবার মঞ্চে অভিনয় করছেন ফারহানা শান্তা

মুক্তি প্রসাদ : কর্মব্যস্ত এই শহরে আমরা ঘরের কাজ, বাহিরে কাজ করেই যেন হাঁপিয়ে উঠি।আমার মনে হয়, এই মেয়েটি হাঁপিয়ে উঠেনা। সপ্তাহে ৫ দিন বাহিরে কাজ করে, ঘরের কাজ সামলিয়ে সূদুর এজাক্স থেকে ড্রাইভ করে ও আসে নাটকের রিহারসেলের জন্য। ফারহানা শান্তা’কে আমরা গানের শিল্পী হিসেবেই জানি। কিন্ত এবার ওঁকে আমরা একটু ভিন্নরুপে দেখবো।

 আগামী ৬/৭ জুলাই “টরন্টো থিয়েটার ফেষ্টিভ্যাল” ( TTF) অনুষ্ঠিত হবে। দুদিন ব্যাপী এই ফেষ্টিভ্যালে মোট ৬টি নাটক মন্চস্হ হবে।ফারহানা শান্তা’র একক অভিনয় থাকবে সেখানে। আমি সেদিন শান্তা’র রিহারসেল দেখে রীতিমত অভিভূত !! পুরো নাটকের স্ক্রিপট তার মুখস্হ। কি সাবলিল অভিনয়!! ওর প্রতি যেন আমার ভাললাগার মাত্রা দ্বিগুন যোগ হলো। আমরা তো দলবেঁধে সব বন্ধুরা মিলে হলে গিয়ে ছবি দেখি তাইনা? আসুন না আমরা সব বন্ধুরা মিলে জুলাইয়ের ৬/৭ তারিখ ওদের জন্য তুলে রাখি। শান্তা তো এই অভিনয় টুকু করছে আমাদেরই আনন্দ দেবার জন্য।সারাদিনের কর্মব্যস্ত জীবন যাপন করেও যদি ও আমাদের আনন্দ দেবার জন্য এই কষ্ট করে, আসুন আমরাও তার এই কষ্টটুকুর যথাযথ মূল্যায়ন করি।

ও এবারেই প্রথম একক অভিনয় করে এ জগতে একটা নতুন ইতিহাস গড়তে যাচ্ছে আমি বলবো। আসুন আমরাও এই ইতিহাসের সাক্ষী হই। ক্যালেন্ডারের পাতায় কষ্ট করে একটু দাগ দিয়ে রাখুন, জুলাই ৬/৭। সবার সাথে দেখা হবে।

  • মুক্তি প্রসাদের ফেসবুক পোষ্ট

Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান