সেনেকা বিএস এ’র নতুন কমিটির অভিষেক

Sat, Jun 1, 2019 1:32 PM

সেনেকা বিএস এ’র নতুন কমিটির অভিষেক

নতুনদেশ ডটকম: টরন্টোর অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান   কলেজে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের সংগঠন সেনেকা বাংলাদেশি স্টুডেন্টস এসোসিয়েশন (সেনেকা বিএস এ) এর  নতুন কার্যকরী কমিটির অভিষেক এবং ইফতার মাহফিল গত ২৬ মে ঘরোয়া ক্লাসিক রেস্তারায় অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টরন্টোর খ্যাতিমান সমাজকর্মী এবং সংগঠক রিজ্ওয়ান রহমান। শুভেচ্ছা বক্তব্যে তিনি তরুনদের লেখাপড়ায় ভালো ফলাফলের পাশাপাশি সমাজকল্যানমূলক কর্মকান্ডে যুক্ত হবার  জানান।পড়াশোনা শেষে ভালো চাকুরি পা্ওয়া বা নিজের স্বাধীন ব্যবসা প্রতিষ্ঠার ক্ষেত্রেও সমাজকল্যানমূলক কর্মকান্ডের

অভিজ্ঞতা এবং এর মাধ্যমে নেট্ওয়ার্কের উপকারিতার ব্যাপারে তিনি বিশদ আলোচনা করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি স্কারবোরো সাউথ্ওয়েষ্টের এমপিপি ডলি বেগম সংগঠনের বিদায়ী সভাপতি ওলিউর রহমান লিমনকে তাঁর আন্তরিক পরিশ্রমের মাধ্যমে সেনেকা বি এস এ কে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলায় অভিনন্দন জানান। এই সংগঠনের অগ্রযাত্রায় সর্বাত্মক সহযোগিতার  আশ্বাস দেন  ডলি বেগম।

এ সময়ে অন্যানৌর মধ্যে উপস্থিত ছিলেন সাম্প্রতিক সময়ে সাড়া জাগানো তরুন সংগঠন গ্রীন অ্যান্ড হুইলার্স এর  সংগঠক কা্ওসার হামীদ,আসিফ ভূইয়া, মাহমুদ রিজভী এবং সাকিব আজাদ।

অনুষ্ঠানে বিদায়ী সভাপতি ্ওলিউর রহমান লিমন নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন। আগামী এক বছরের জন্য নতুন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, প্রেসিডেন্ট মাহবুব আহমেদ সজীব, ভাইস প্রেসিডেন্ট মাহমুদ অন্তর এবং নাজিয়া সুলতানা, সেক্রেটারি নাদিয়া কামাল তৃষা, জয়েন্ট সেক্রেটারি- সাদিকুল ইসলাম এবং মেরাজ হোসাইন,কালচারাল সেক্রেটারি- দিশা চ্যাটার্জী, ট্রেজারার- সুপ্তি গোমেজ, কো- ট্রেজারার- মোহাম্মদ শাহাব, অর্গানাইজার- মোহাম্মদ রায়হান, কো- অর্গানাইজার- খালেদ মাহবুব ফাহাদ, মোহাম্মদ ফারাজুল ইসলাম খান এবং আসাদুর নূর।

নতুন সভাপতি মাহবুব আহমেদ সজীব আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা কামনা করেন।

 

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান