টরন্টোর বাংলাদেশি তরুনদের সংগঠন ’বান- কান’ এর যাত্রা শুরু

Sat, May 25, 2019 1:17 AM

টরন্টোর বাংলাদেশি তরুনদের সংগঠন ’বান- কান’ এর যাত্রা শুরু

নতুনদেশ ডটকম: কানাডার টরন্টোয় বসবাসরত বাংলাদেশি তরুনদের নিয়ে  বাংলাদেশ-কানাডা ইয়ুথ অর্গানাইজেশন (বান-কান ) নামে নতুন একটি সংগঠন  আত্মপ্রকাশ করেছে।  গত ২০ মে নগরীর ড্যানফোর্থস্থ ঘরোয়া ক্লাসিক রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা ও কর্মকর্তাদের নাম ঘোষনা করা হয়।

 এতে সংগঠনের উপদেষ্টা, বাংলাদেশ কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ, সাংবাদিক, বিভিন্ন কলেজ, ইউনিভার্সিটিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন । জমজমাট আয়োজনে  কেক কাটার মাধ্যমে সংগঠটির আত্মপ্রকাশ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক নজরুল মিন্টো, নতুনদেশ  এর প্রধান সম্পাদক শওগাত আলী সাগর, সাংবাদিক শহীদুল ইসলাম মিন্টু, সংগঠনের উপদেষ্টা রিজুয়ান রহমান, প্রকৌশলী সৈয়দ আবদুল গফফার, সোহেল শাহরিয়ার, মহসিন ভূইয়া, নাঈমা নাজারা রহমান প্রমুখ।

সংগঠনের প্রেসিডেন্ট শারীফুল হক ও সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু চৌধুরীর সঞ্চালনা এবং সংগঠনের অর্থ সম্পাদক আাজিম উদ্দিনের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টরন্টোর ইয়ুথ প্রতিনিধি মুহাম্মদ হামিদ, অলিউর রহমান লিমন, আশিক প্রমুখ। বান-কান (বাংলাদেশ-কানাডা) ইয়ুথ অর্গানাইজেশনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট খালিদ সাইফুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা প্রমূখ।

পরিশেষে সংগঠনের প্রেসিডেন্ট শারীফুল হকের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। সমাপনি বক্তব্যে তিনি অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানান।  

অনুষ্ঠানে বান-কান (বাংলাদেশ-কানাডা) ইয়ুথ অর্গানাইজেশনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু চৌধুরী। বিজ্ঞপ্তি।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান