কানাডা স্বেচ্ছাসেবক লীগের সভায় পূর্ণাঙ্গ বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র প্রতিষ্ঠার প্রস্তাব

Tue, Mar 19, 2019 11:56 PM

কানাডা স্বেচ্ছাসেবক লীগের সভায় পূর্ণাঙ্গ বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র প্রতিষ্ঠার প্রস্তাব

নতুনদেশ ডটকম: বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনের উপর গবেষনা পরিচালানার জন্য একটি পুর্ণাঙ্গ গবেষনা কেন্ত্র প্রতিষ্ঠারে দাবি জানিয়েছে কানাডা আ্ওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে রোববার (১৭ মার্চ) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক  লীগের কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক বাংলাদেশে একটি পূর্ণাঙ্গ বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র প্রতিষ্ঠার প্রস্তাব করে বলেন, যেদিন বঙ্গবন্ধু হত্যার বিচার হয় সেদিন আমার রাজনীতি সার্থক হয়। বঙ্গবন্ধু ছোট বেলা থেকে আদর্শিক রাজনীতি করে গেছেন। বঙ্গবন্ধু আদর্শের ব্যাপারে কখনও আপস করেন নাই। জেলে থেকেও তিনি দেশের মানুষের চিন্তা করতেন। কোন শক্তির কাছে মাথা নত করেননি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আজিজুর রাহামান প্রিন্স। বিশেষ অতিথি ছিলেন সৈয়দ আব্দুর গফফার। কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এড. কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হানিফ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ , যুগ্ম সম্পাদক আহমেদ নাফিস, যুব ও ক্রিড়া সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার হোসেন , বাংলাদেশ ছাত্রলীগ কানাডা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক ইমরান খান শোভন, সাংগঠনিক সম্পাদক রাবি আহসান।

উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফারহানা খান , সাংগঠনিক সম্পাদক শারিফুল হক, সাংগঠনিক সম্পাদক তাঞ্জিমক সোহাগ, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম ইফতি, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ দ্বীপ, দপ্তর সম্পাদক মেহেদী আহসান, ইমিগ্রান্ট সম্পাদক আশিক ইসলাম,  সহ-দপ্তর শাকিল খান, ছাত্রলীগ নেতা খয়ের আহমেদ, আবিদ হোসেন প্রমূখ।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান