টরন্টোয় বিক্রমপুর এসোসিয়েশনের জমজমাট ফ্যামিলি নাইট

Tue, Mar 19, 2019 1:33 AM

টরন্টোয় বিক্রমপুর এসোসিয়েশনের জমজমাট ফ্যামিলি নাইট

নতুনদেশ ডটকম: আনন্দঘন পরিবেশে  অত্যন্ত জমজমাট ভাবে গত শনিবার রাতে পিয়ার্ড রোড়ের  রয়্যাল কানাডীয়ান লিজিয়ন হলে অনুষ্ঠিত হয়েছে বিক্রমপুর অ্যাসোসিয়েশন অব কানাডার ফ্যামিলী নাইট । সংগঠনের সাধারন সম্পাদক কৃষিবিদ আবদুল হাই সুমনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয় । কমিউনিটির খ্যাতিমান শিল্পীদের গাওয়া গান, অরুনা হায়দারের সুকন্যা নৃত্যকলা শিল্পীদের মনোরম নৃত্য পরিবেশনা, কবিতা আবৃত্তি, সেক্সোফোন আর  ভায়োলিনের মুর্ছনায় অতিথিরা পুরো সময় জুড়েই উপভোগ করেছেন অনুষ্ঠানটি। অনুষ্ঠানের এক পর্যায়ে সংগঠনের নতুন পরিচালনা কমিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়।

ফারহানা আহমেদের সঞ্চালনায় সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক বিশিষ্ট সংগীত শিল্পী নাফিয়া নজরুলের সার্বিক তত্বাবধনে গান পরিবেশন করেন অতিথি শিল্পী কৃষিবিদ সুমন সাইদ, লিটন কাজী ( আলম), অর্ণব, মিঠুন, শিশু শিল্পী জুয়াইরিয়া ও নাফিয়া উর্মি। কবিতা আবৃত্তি  করেন রোজ, মৌ মধুবন্তী, সুতপা দেবনাথ ও সুমন। নৃত্য পরিচালায় ছিলেন বিশিষ্ট নৃত্য শিল্পী, নির্দেশক ও সুকন্যা নৃত্য কলার পরিচালক অরুনা হায়দার। আলিফ ও ডেভিডের পরিবেশনায় সেক্সোফোন ও ভায়োলিনের সুরের মুর্ছনা সবার বিশেষ প্রশংসা অর্জন করে।

সংগঠনের সভাপতি আলী আসগর খোকন তার বক্তৃতায় বিক্রমপুর আসোসিয়েশনের ফ্যামিলি নাইটকে সপল করে তোলায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান