জাতীয় পুরষ্কার বিজয়ী অভিনেত্রী তমা মির্জার সঙ্গে হিশাম চিশতির বাগদান

Sun, Mar 10, 2019 7:47 PM

জাতীয় পুরষ্কার বিজয়ী অভিনেত্রী তমা মির্জার সঙ্গে হিশাম চিশতির বাগদান

নতুনদেশ ডটকম: টরন্টোর বিশিষ্ট রিয়েল্টর হিশাম চিশতি ঘর বাঁধতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী অভিনেত্রী তমা মির্জার সঙ্গে। শনিবার সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়েছে। বাগদানের পর পর হিশাম চিশতি  ফেসবুকে ‘এনগেজড উইথ তমা মির্জা’ বলে ঘোষনা দেন হিশাম। ঢাকার জাতীয় দৈনিক কালের কণ্টে সংবাদ হিসেবেও ্ওঠে হিশাম – তমার বাগদানের খবর।

বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে তমা মির্জা  কালের কণ্ঠকে বলেন, ‘হিশাম চিশতি এখন কানাডায় অবস্থান করছে। দেশে  ফিরলেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে বিয়ের নির্দিষ্ট তারিখের বিষয়টি কয়েক মাস পরে বলতে পারব।

তমা মির্জা ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার।

হিশাম চিশতি কানাডার মূলধারার রাজনীতির সাথে সম্পৃক্ত। গত সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি স্কারবোরো সাউথ্ওযেষ্ট থেকে কাউন্সিলর হিসেবে প্রার্থী হয়েছিলেন। বাংলাদেশি ঐক্যবদ্ধ প্রার্থীর প্রশ্নে তিনি প্রতিদ্বন্ধিতা থেকে সরে দাঁড়ান। আগামী সিটি নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে ইতিমধ্যে তিনি কাজ শুরু করেছেন।

টরন্টোয় বসবাসরত হিশাম চিশতির সাথে যোগাযোগ করে হলে তিনি নতুনদেশ ডটকমকে বলেন,পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। দুই পরিবার আলোচনা করেই বাকি আনুষ্ঠানিকতার দিনক্ষণ ঠিক করবে। বন্ধু শুভাকাংখীদের শুভেচ্ছা কামনা করে  হিশাম চিশতি বলেন, তমা টরন্টোয় এলে বড় ধরনের আনুষ্ঠানিকতার মাধ্যমেই আত্মীয় স্বজন এবং বন্ধুদের সঙ্গে তার পরিচয় করিয়ে দেয়ার ইচ্ছে আছে তার।

এক প্রশ্নের জবাবে তমার প্রশংসা করে  হিশাম চিশতি বলেন, জীবন সঙ্গী হিসেবে তিনি তমাকে তার জন্য পারফেক্ট ম্যাচ মনে করছেন এবং নতুন এই যাত্রাপথের সঙ্গী হিসেবে তমাকে পেয়ে তিনি আনন্দিত।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান