টরন্টোয়  মনমুগ্ধকর মতিহার সন্ধ্যা

Mon, Mar 4, 2019 12:45 AM

টরন্টোয়  মনমুগ্ধকর মতিহার সন্ধ্যা

নতুনদেশ ডটকম:নাচ, গান আর যাদুর ছোঁয়ায় মুগ্ধ প্রহর কাটানো। ঠিক তাই যেনো হয়েছে কানাডায় বসবাসরত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটদের ‘মতিহার সন্ধ্যায়’। গত শনিবার সন্ধ্যায় ভিক্টোরিয়া পার্ক ও সেন্ট ক্লেয়ারের রয়্যাল কানাডীয়ান লিজিয়িন হলে কানাডীয়ান এলামনাই এসোসিয়েশন অব রাজশাহী ইউনিভার্সিটি (কারু) মনমুগ্ধকর এই মতিহার সন্ধ্যার আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতেই অভ্যাগতদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোস্তাফিজ খান পাপ্পু এবংসাধারন সম্পাদক সুমন জাফর। এলামনাই এসোসিযেশনের কার্যকরী কমিটির কর্মকর্তাদের এ সময় পরিচয় করিয়ে দেয়া হয়।

টরন্টো ও আশপাশের বিভিন্ন শহরে বসবাসরত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটরা তাদের পরিবার পরিজন নিয়ে এই অনুষ্ঠানে  অংশ নেন।

মতিহার সন্ধ্যায়  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটদের ছেলেমেয়েরা নাচ এবং গান পরিবেশন করে অভ্যাগতদের মুগ্ধ করে। একজন অতিথি যাদুশিল্পীর যাদু পরিবেশনা সবাইকে তাক লাগিয়ে দেয। ছোটোদের পাশাপাশি বড়রা্ও  বিপুল আগ্রহ নিয়ে যাদু উপভোগ করেন।

টরন্টোর জনপ্রিয় সঙ্গীত শিক্ষক  আলিমুজ্জামান এবং বেশ কয়েকজন স্থানীয় শিল্পী এতে সঙ্গীত পরিবেশন করেন। অতিথি শিল্পী হিসেবে আমন্ত্রিত হয়ে এসেছিলে শিল্পী নাফিয়া ঊর্মি। বাংলা এবং হিন্দি মিলিয়ে বেশ কটি গান পরিবেশন করে দর্শক শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান