বাংলাদেশে কানাডীয় বিনিয়োগ বাড়াতে ভূমিকা রাখতে চান ব্যবসায়ী শরিফুল ইসলাম

Mon, Feb 18, 2019 6:45 PM

বাংলাদেশে কানাডীয় বিনিয়োগ বাড়াতে ভূমিকা রাখতে চান ব্যবসায়ী শরিফুল ইসলাম

নতুনদেশ ডটকম:  বাংলাদেশে কানাডীয়  বিনিয়োগ ও বাণিজ্য সেবা বাড়ানোর ক্ষেত্রে ভূমিকা রাখতে চান বাংলাদেশি  কানাডীয়ান ব্যবসায়ী শরিফুল ইসলাম। তিনি বলেন, বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশে কানাডীয় বিনিয়োগ এবং সেবার বিপুল চাহিদা রয়েছে। কার্যকর উদ্যোগের মাধ্যমে কানাডীয়ানদের সেখানে আগ্রহী করে তোলা যায়। কানাডায় ব্যবসা- বিনিয়োগে নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে তিনি বাংলাদেশে কানাডীয়ানদের নিয়ে যেতে চান।

শরিফুল ইসলাম জানান, তার প্রতিষ্ঠিত ইউনিয়ন বে লিমিটেড বাংলাদেশ এবং কানাডার মধ্যে ব্যবসা ও বিনিয়োগ সুবিধা প্রশ্নে যোগাযোগ ও পরামর্শকের ভূমিকা রাখবে। ইউনিয়ন বে লিমিটেড বাংলাদেশে নিবন্ধিত হলে্ও এই প্রতিষ্ঠানটির সঙ্গে কানাডীয়ান বিশেষজ্ঞদের সম্পৃক্ততা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সম্প্রতি হোটেল ’ঘরোয়া ক্লাসিকস’ এ আয়োজিত এক সংবাদ সম্মেলনে ব্যবসায়ী শরিফুল ইসলাম বাংলাদেশকে ঘিরে তার স্বপ্ন এবং পরিকল্পনার কথা তুলে ধরেন। কানাডা- বাংলাদেশ চেম্বার অব কমার্সের সাবেক নেতা শরিফুল ইসলাম বলেন, গত ৯ বছর ধরে সম্পূর্ণ নিজস্ব উদ্যোগ এবং অর্থায়নে বাংলাদেশের ব্যবসা বাণিজ্যের গতিবিধির উপর তিনি কাজ করছেন। খুলনার ঐতিহ্যবাহী ব্যবসায়ী পরিবারের সন্তান হিসেবে বাংলাদেশের বিনিয়োগ সুবিধা এবং সম্ভাবনা তাকে উজ্জীবিত করেছে। সে জন্যেই তিনি বাংলাদেশের জন্য কিছু একটা করতে আগ্রহী হয়েছেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাত কামনা করে ব্যবসায়ী শরিফুল ইসলাম বলেন, তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান। তিনি বিশ্বাস করেন, তার পরিকল্পনাগুলো সম্পর্কে অবহিত হলে প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান