ফেসবুকের উত্তর আমেরিকা সম্মেলনে বিসিসিবি

Wed, Feb 13, 2019 1:17 AM

ফেসবুকের উত্তর আমেরিকা সম্মেলনে বিসিসিবি

নতুনদেশ ডটকম : সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক আয়োজিত উত্তর আমেরিকা কমিউনিটি সম্মেলনে অংশ নিয়েছে কানাডায় বসবাসরত বাংলাদেশিদের বৃহত্তম অনলাইন প্ল্যাটফরম বাংলাদেশি কানাডীয়ান কানাডীয়ান  (বিসিসিবি) । পুরো উত্তর আমেরিকা থেকে বাছাই করে ৪০০ প্রতিনিধিকে এই সম্মেলনে আমন্ত্রন জানায় ফেসবুক। বাংলাদেশি দের সংগঠন বিসিসিবি্ও এতে আমন্ত্রিত হয়।

সানফ্রান্সিসকোতে ফেসবুকে সদর দপ্তরে অনুষ্ঠিত এই কমিউনিটি  সম্মেলনে বিসিসিবির প্রেসিডেন্ট রিমন মাহমুদ কানাডায় বসবাসরত বাংলাদেশিদের প্রতিনিধিত্ব করেন। বিসিসিবি স্পোর্টস এর প্রেসিডেন্ট নাদিয়া হাসান, আসাদ জামান, তাজিন লিসা আসাদ প্রমূখ বিসিসিবির প্রতিনিধি হিসেবে এই সম্মেলনে অংশ নেন।

ফেসবুকের কমিউনিটি সম্মেলনে অংশ নিয়ে বিসিসিবির প্রেসিডেন্ট রিমন মাহমুদ বলেন, ফেসবুকের মতো বড় মাপের একটি প্রতিষ্ঠান বাংলাদেশিদের একটি প্লাটফরমকে স্বীকৃতি দিয়ে বাংলাদেশকেই সম্মান জানিয়েছে। তিনি বলেন, বিসিসিবি কানাডায় বাংলাদেশকে তুলে ধরে কানাডায় বসবাসরত বাংলাদেশিদের স্বার্থ নিয়ে কাজ করে। কমিউনিটিতে বিপুল জনপ্রিয় হয়ে ওঠা সংগঠনটি ফেসবুকের সম্মেলনে আমন্ত্রিত হ্ওয়ার মাধ্যমে আন্তর্জাতিক পরিমন্ডলে নিজেদের উপস্থিতি জানান দিতে সক্ষম হয়েছে।

রিমন মাহমুদ বিসিসিবির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বিপুল সংখ্যক সদস্যের সক্রিয় সহযোগিতাই বিসিসিবিকে আন্তর্জাতিক পরিমন্ডলে সম্মানের আসনে নিয়ে গেছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান