মাতৃভাষা দিবস পালনে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা

Tue, Feb 12, 2019 7:55 PM

মাতৃভাষা দিবস পালনে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা

নতুনদেশ ডটকম : মহান ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ উপলক্ষে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার ডেনফোর্থের  ঘরোয়া ক্লাসিক রেস্টুরেন্টে  কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এ সভা অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সহ সভাপতি এড কামরুল ইসলামের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ পলাশ, প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন কানাডা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার ।

অনুষ্ঠানে বক্তারা ২১ শে ফেব্রুয়ারি মহান ভাষা দিবসের তাৎপর্য তুলে ধরেন।

 

বক্তব্য  রাখেন কানাডা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফারহানা হক ,যুগ্ন সাধারণ সম্পাদক আহমেদ নাফিস ,সাংগঠনিক সম্পাদক শারিফুল হক ,সাংগঠনিক সম্পাদক তানজিম সোহাগ , দপ্তর সম্পাদক মেহেদি হাসান, প্রচার সম্পাদক মাইদুল ইসলাম ইফতি , যুব ও ক্রিয়া সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার হোসেন , ইমিগ্রান্ট সম্পাদক আশিক ইসলাম ,সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আরিফ ,সাংস্কৃতিক সম্পাদক ডালিয়া আহমেদ , তথ্য ও পাঠাগার সম্পাদক রেদওয়ান আহমেদ সৈকত , সহ দপ্তর সম্পাদক শাকিল খান ,প্রবাসী কল্যাণ সম্পাদক  মুনিম আহসান , কার্যকরী সদস্য সাইফুল ইসলাম শিপলু , আব্দুল্লাহ মাসউদ জামিল, নাজমুল হাসান , আরিফ জামান , মোঃ ইলিয়াস সরদার, খাইরুল মাসুদ , মাহমুদ দীপ, শাকিল আহমেদ । আর উপস্তিত ছিলেন কানিয ফাতেমা ,ড. সায়েদা বারী, জিলানী চৌধুরী, শাহিন আহমেদ, ইমরান খান শোভন , মাজাহারুল ইসলাম , সাদিকুর রহমান মিলন, মানিক মিয়া, আকাশ আজাদ ।

সভা শেষে বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশন এর নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরন করে নেন কানাডা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রিন্স, সহ সভাপতি সৈয়দ আব্দুল গফফার , আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন নানু ও অন্টারিও আওয়ামী লীগের আহবায়ক মোহাম্মদ হাসান । সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয় , নৈশ ভোজে উপস্তিত ছিলেন। পরে নৈশ ভোজের আয়োজন করা হয় । প্রেস বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান