রিয়েল্টর চিত্ত দাসের বর্ষ সমাপ্তি অনুষ্ঠান

Sun, Dec 23, 2018 10:39 PM

রিয়েল্টর চিত্ত দাসের বর্ষ সমাপ্তি অনুষ্ঠান

নতুনদেশ ডটকম: রিয়েল এস্টেট ব্যবসায়  রিয়েল্টর চিত্ত দাসের পেশাদারিত্ব এবং গ্রাহক সেবার ভূয়সী প্রশংনা করেছেন বাংলাদেশিসহ অন্যান্য কমিউনিটি থেকে আসা তার গ্রাহকরা।

গত শনিবার রিয়েল্টর চিত্ত দাসের  উদ্যোগে আয়োজিত বর্ষ সমাপ্তি অনুষ্ঠানে তারা এই মনোভাব প্রকাশ করেন।

শহরের সেলিব্রেশন ব্যাঙ্কোয়েট হলে আয়োজিত এই অনুষ্ঠানে চিত্ত দাসের গ্রাহক শুভানুধ্যায়ী ছাড়া্ও বিভিন্ন পেশার সূধীজনেরা উপস্থিত ছিলেন।

আবৃত্তিকার সুব্রত পুরুর সঞ্চালনায়  অনুষ্ঠানের শুরুতেই রিয়েল্টর চিত্ত দাস অভ্যাগতদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন। চিত্ত দাসের স্ত্রী মিনু দাসও এতে বক্তৃতা করেন। বিভিন্ন কমিউনিটি থেকে আসা চিত্ত দাসের গ্রাহকরা চিত্ত দাসের মাধ্যমে তাদের বাড়ী কেনার অভিজ্ঞতা তুলে ধরে তার পেশাদারিত্ব এবং গ্রাহকদের প্রতি কমিটমেন্টের কথা তুলে ধরেন।

রিয়েল্টর চিত্ত দাস তার বক্তৃতায় বাড়ী বেচাকেনার মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ক্ষেত্রে তার উপর আস্থা রাখার জন্য গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, কমিউনিটি এবং কমিউনিটির বাইরে রিয়েল্টর ব্যবসায় তিনি সবসময়ই পেশাদারিত্বকেই গুরুত্ব দিয়েছেন। চিত্ত দাস বলেন, ব্যবসা নয়- গ্রাহকের স্বার্থই আমার কাছে মূখ্য।

চিত্ত দাস বলেন, আগামী দিনের ব্যবসায়িক কর্মকান্ডেও তিনি বরাবরের মতো পেশাদারিত্বকেই সবেচে গুরুত্ব দিতে চান। তিনি কমিউনিটিসহ সবার সহযোগিতা কামনা করেন।

পরে মনোজ্ঞ সাংস্কৃাতক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সঙ্গীত পরিবেশন করে কলকাতার সারেগামার শিল্পী ঐন্দ্রিলা, রবীন্দ্রসঙ্গীত শিল্পী নাহিদ কবির কাকলী, সুভাষ দাস ও চয়ন দাস।শিল্পীদের তবলায় সহযোগিতা করেন সজীব চৌধুরী।

মধ্যরাত অবধি আমন্ত্রিত অতিথিরা শিল্পীদের মনমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান