নিউফাউন্ডল্যান্ডে পিএইচডি শিক্ষার্থী বাংলাদেশি নিখোঁজ

Mon, Nov 19, 2018 10:17 PM

নিউফাউন্ডল্যান্ডে পিএইচডি শিক্ষার্থী বাংলাদেশি নিখোঁজ

নতুনদেশ ডটকম: কানাডার নিউফাউন্ডল্যান্ড প্রদেশের মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর পর্যায়ের সর্বোচ্চ (পিএইচডি) ডিগ্রির জন্য শিক্ষারত বাংলাদেশী নাগরিক অপু আকবর গত দু’সপ্তাহ ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন।

 নিউফাউন্ডল্যান্ড-এর দ্য টেলিগ্রাম এবং অন্যন্য সংবাদ মাধ্যমের খবরে জানা যায় গত ৮ই নভেম্বর বৃহস্পাতিবার রাতে সেইন্ট জনস্ শহরের ফ্ল্যাটরকস এলাকার কাভানা লেইনে অপুর গাড়িটি পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যাওয়ার পর নিউফাউন্ডল্যান্ড এর পুলিশ বাহিনী আরসিএন (রয়্যাাল নিউফাঊন্ডল্যান্ড কন্সটাবুলারি), খোঁজ ও উদ্ধারবাহিনী রোভারস এবং

দমকল ও জরুরি বিভাগের সদস্যরা হেলিকপ্টারের সহায়তায় আশেপাশের স্থল-জল এলাকায় অনুসন্ধান চালিয়েও তার কোনো হদিশ পায়নি।

স্থানীয় সংবাদ মাধ্যমে অপু আকবরকে ৫৮ বছর বয়সী পূর্ব ভারতীয় বংশোদ্ভূত বলে বর্ণনা করা হলেও প্রকাশিত মুখচ্ছবি দেখে তাঁর প্রবাসী বাংলাদেশী বন্ধুরা তাঁকে শনাক্ত করতে পেরেছেন। নিউ ফাউন্ডল্যান্ড এর পুলিশ বাহিনী আরসিএন অপু আকবরকে খুঁজে পাওয়ার কাজে লাগতে পারে এমন তথ্য দিয়ে সাহায্য করার জন্যে আবেদন জানিয়েছে।

উল্লেখ্য, বৃত্তি নিয়ে মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ে পিএইচডি-র জন্য গবেষণায় আসার আগে জনাব অপু আকবর বাংলাদেশের ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ব্যবস্থাপনা বিষয়ে অধ্যাপনায় জড়িত ছিলেন।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান