অন্টারিও আ্ওয়ামী লীগের আহ্বায়ক হলেন মোহাম্মদ হাসান

Sat, Nov 10, 2018 1:00 AM

অন্টারিও আ্ওয়ামী লীগের আহ্বায়ক হলেন মোহাম্মদ হাসান

নতুনদেশ ডটকম:  সাবেক যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাসান কানাডার অন্টারিও আ্ওয়ামী লীগের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন।

পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন যুগ্ম আহবায়ক সুদীম সোম রিংকু। অন্যান্য সদস্যরা হলেন সিকান্দর আলী, নাহিদ কবির কাকলী ও রিনা আকতার।

পরিচ্ছন্ন ইমেজ এবং তারুন্যের সমন্বয়ে গঠিত অন্টারিও আ্ওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ইতিমধ্যে কমিউনিটিতে বিশেষ আগ্রহ তৈরি করেছে।

আহ্বায়ক হিসেবে নির্বাচিত হবার পর এক প্রতিক্রিয়ায় মোহাম্মদ হাসান বলেন, অন্টারিওতে বসবাসরত বঙ্গবন্ধুর সকল সৈনিককে অন্টারিও আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হতে আমি আহবান জানাই। বঙ্গবন্ধু কন্যা, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষে আমরা কাজ করে যাবো। বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার প্রত্যয় নিয়ে আমরা প্রচার-প্রচারণা অব্যাহত রাখবো।

মোহাম্মদ হাসান বলেন, আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। সেক্ষেত্রে প্রবাসীদের ভূমিকা রাখতে হবে সবচেয়ে বেশি। তিনি বলেন, আমার সাথে কারো বিরোধ নেই, আমি সকল নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করতে চাই। ইতিমধ্যে অন্টারিও আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা নতুন কমিটি পেয়ে উজ্জিবীত। এ উৎসাহ উদ্দিপনা নিয়ে এগিয়ে যেতে হবে।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান