জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর অফিস উদ্বোধন

Sat, Nov 3, 2018 6:48 PM

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর অফিস উদ্বোধন

রুহুল চৌধুরী, জালালাবাদ বার্তা ডট কম : গত রবিবার (২৮ অক্টোবর, ২০১৮) টরন্টোর বাংলা টাউন খ্যাত ডেনফোর্থ ও ভিক্টোরিয়া পার্কের ২০৪-২৯৭৬ ডেনফোর্থ এভিনিউ, টরন্টো, অন্টারিও, কানাডায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জালালাবাদ এসোসিয়েশেন অব টরন্টো, অন্টারিও, কানাডার কার্যালয় উদ্বোধন করা হয়।

সন্ধ্যা ৮:৩০ মিনিটের সময় ফিতা কেঁটে কার্যালয়ের উদ্বোধন করেন গ্রেটার টরন্টোতে বসবাসরত জালালাবাদের বিশিষ্ট গন্যমান্য ব্যক্তিবর্গ, এসোসিয়েশনের উপদেষ্টা মন্ডলী, কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ সহ জালালাবাদ এসোসিয়েশনের বিপুল সংখ্যক সাধারন সদস্যগন।

প্রসঙ্গত, টরন্টোয় বসবাসরত জালালাবাদবাসীর অনেক দিনের স্বপ্ন ছিল জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো, অন্টারিও, কানাডার একটি স্থায়ী ঠিকানা। এসোসিয়েশনের নির্বাচনী ইশতেহারের মধ্যে ছিল জালালাবাদবাসীদের জন্য বসার একটি জায়গা করে দেয়া। কিছুটা দেরিতে হলেও তা বাস্তবায়িত হলো জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর অফিস উদ্বোধনের মধ্য দিয়ে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ এসোসিয়েশনের এই নতুন অফিস টরন্টোতে বসবাসকারী নতুন প্রজন্মকে শিকড়ের সাথে সম্পৃক্ত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসোসিয়েশনের সভাপতি খসরুজ্জামান চৌধুরী বলেন, এই কার্যালয় শুধু একটি কার্যালয় হিসাবে সীমাবদ্ধ থাকবে না, প্রতিটি উইকেন্ডে থাকবে ক্যারেম ও দাবা খেলার সুবিধা, সিলেট বিভাগের যে কোনও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ছোটখাটো বিভিন্ন সভা, সেমিনারও করা যাবে এসোসিয়েশের এই কার্যালয়ে। তাছাড়া প্রতি রবিবার সকালে সিনিয়র জালালাবাদবাসীদের জন্য থাকবে ফ্রি ব্রেকফাস্ট ও খোশগল্প করার সুবিধা, থাকবে জালালাবাদবাসী ছাত্র-ছাত্রীদের ফ্রি ইন্টারনেটে রিসার্চ করার সুবিধা, নতুন ইমিগ্রেন্টদের জন্য বিভিন্ন ধরনের পরামর্শ প্রদানের সুবিধা সহ আরও অনেক কিছু।

এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোহাম্মদ রুকনউজ্জামান জানান, প্রতি রবিবার বিকালে এই অফিস থেকে জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর ফটো আইডি কার্ডও প্রদান করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বৃহত্তর টরন্টো এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন অনলাইন, প্রিন্ট এবং টিভি মিডিয়ার দায়িত্বরত কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠান শেষে সকলের মঙ্গল কামনা করে দোয়া প্রার্থনা করা হয়, দোয়া পরিচালনা করেন জনাব হেলাল চৌধুরী। দোয়ায় জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর সাবেক সভাপতি রেশাদ চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করা হয়। আনুষ্ঠানে চা, নাস্তা সহ রিফ্রেসার পরিবেশন করা হয়।

সৌজন্য: জালালাবাদ বার্তা ডট কম


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান