বঙ্গবন্ধুর দুটি বই নিয়ে মহিলা আ্ওয়ামী লীগের আলোচনা সভা

Mon, Oct 15, 2018 2:15 AM

বঙ্গবন্ধুর দুটি বই নিয়ে মহিলা আ্ওয়ামী লীগের আলোচনা সভা

নতুনদেশ ডটকম: বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী এবং কারাগারের রোজনামচা- এই বই দুটি গনতান্ত্রিক রাষ্ট্রপরিচালনা এবং সামাজিক বিধিব্যবস্থার ক্ষেত্রে নির্দের্শনামূলক গ্রন্থেএই বই দুটির পাঠ রাজনীতিকদের তো বটেই সাধারন মানুষের মননকেও পরিশীলিত করবে।

রোববার সন্ধ্যায় ডেনফোর্থের মিজান কমপ্লেক্সে কানাডা মহিলা আ্ওয়ামী লীগের উদ্যোগে বই দুটির উপর আলোচনায় বক্তারা এই অভিমত প্রকাশ করেন।

মহিলা আ্ওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তার জানুর সভাপতিত্বে অসমাপ্ত আত্মজীবনী বইটি নিয়ে আলোচনা করেন লেখক, নাট্যকার আকতার হোসেন এবং কারাগারের রোজনামচা বইটি নিয়ে আলোচনা করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ফয়েজুল করিম এবং সাংবাদিক শ্ওগাত  আলী সাগর। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কথা সাহিত্যিক সৈয়দা ফরিদা রহমান, লেখক গবেষক হাসান মাহমুদ, কানাডা আ্ওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ গফফার, মহিলা আ্ওয়ামী লীগের সাধারন সম্পাদক সাজেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সেলিনা সিদ্দিকী।

বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে  অনুষ্ঠানের শুরু হয়।

বক্তারা বঙ্গবন্ধুর লেখা দুটি বই নিয়ে এই ধরনের আলোচনা সভা আয়োজন করায় মহিলা আ্ওয়ামী লীগ এবং এর সভাপতি হাসিনা আক্তার জানুকে ধন্যবাদ জানান।

আলোচনায় বক্তারা বঙ্গবন্ধুর লেখা বই দুটিকে ইতিহাস এবং সাহিত্যের অমূল্য দলিল হিসেবে উল্লেখ করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান