টরন্টোয় আইবিএ গ্র্যাজুয়েটদের মিলনমেলা

Tue, Oct 9, 2018 11:58 PM

টরন্টোয় আইবিএ গ্র্যাজুয়েটদের মিলনমেলা

নতুনদেশ ডটকম: কানাডা এবং যুক্তরাষ্ট্রে বসবাসরত ইন্সটিটিউট অব বিজনেস এনডমিনিষ্ট্রেশনের (আইবিএ) গ্র্যাজুয়েটদের মিলনমেলা  অনুষ্ঠিত হলো ৬ অক্টোবর টরন্টোর একটি ব্যাঙ্কুয়েট হলে। ।

 “ইউ এস এ- কানাডা আই বি এ এ এ নাইট” নামে  উদযাপিত  এই মিলন মেলায় ইউ এস এ, কানাডা, বেলজিয়াম ও বাংলাদেশ থেকে সম্মানীত শিক্ষকবৃন্দ, এ্যালামনাই ও তাঁদের পরিবারসহ ২০০-র বেশী অতিথি অংশ নেন।

ফেলোশীপ, নেটওয়ার্কিং, নির্বাচিত বক্তৃতাপর্ব, নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সমন্বয়ে প্রায় ৬ ঘন্টাব্যাপী অনুষ্ঠানমালার পুরোটাই আন্তরিকতার সাথে উপভোগ করেন গ্র্যাজুয়েটরা।

অনুষ্ঠানে আই বি এর শিক্ষক প্রফেসর মওদুদুর রহমান, প্রফেসর মাহমুদ হাসান, প্রফেসর আবু ওয়াহিদুজ্জামান ছাড়াও প্রফেসর মো: কবির, প্রফেসর রেজাউল কবির, জিয়া জাহিদ (প্রেসিডেন্ট, ইউ এস এ চ্যাপ্টার), শেখ আবুল হাশেম (জেনারেল সেক্রেটারী, বাংলাদেশ এম বি এ এসোসিয়েশন), নাজমুন নূর রবীন (সাবেক জাতীয় ক্রিকেটার), আনিসুল হক, আজিজ মাওলা, রুহুল আবেদীন টনি, ড: সৈয়দ ফাহমিদা হাবিব, মনসুর ফারুক, সারওয়ার আহমেদ, কামরুল আহসান, সৈয়দ মাহবুবুল আলম, মাইনুর রশীদ, নাঈম কাদরী, শামস তাবরেজ, সাঈদ রহিম উল্লাহ, মামুন রশীদ, সা’দ লোহানী, তাজিম হাসান, ফিদা রানা, রফিক আহমেদ, মো: মোরশেদুর রহমান, তাপস কয়াল, সৈয়দ ফাহিম আব্দুল্লাহ, গাজী মাসুদুর রহমান  ইত্যাদি বিশিষ্ট এ্যালামনাইগন যোগদান করেন ও মূল্যবান বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  আই বি এএএ-কানাডা কনভেনিং কমিটির কনভেনর  কামরুল ইসলাম

আই বি এ এ্যালমনাইগন বিভিন্নভাবে সংগঠনের কার্যক্রম আরো বিস্তৃত ও বেগবান করার বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন। তাঁরা বাংলাদেশ ও বিশেষভাবে ঢাকা আই বি এ কে বিভিন্নভাবে আরো সমৃদ্ধ ও যুগোপযোগী করার ব্যাপারে অবদান রাখার গুরুত্ব আরোপ করেন। 

 শেষ পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। টরন্টোর জনপ্রিয় শিল্পী সারা বিল্লাহ, শিখা রউফ এবং নাফিয় ঊর্মি এতে সঙ্গীত পরিবেশন করেন। শিল্পীদের যন্ত্রাংশে সহায়তা করেন মামুন কায়সার, আবদুল্লাহ মামুন প্রমূখ।

নিয়মিতভাবে আইবিএ গ্র্যাজুয়েটদের মিলনমেলা আয়োজনের আহবান ও প্রত্যাশা নিয়ে অনুষ্ঠান শেষ হয়। 


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান