২০ নম্বর ওয়ার্ডের ট্রাষ্টি পদে স্পেন্সারকে ডলি বেগমের সমর্থন

Mon, Oct 1, 2018 12:58 AM

২০ নম্বর ওয়ার্ডের ট্রাষ্টি পদে স্পেন্সারকে ডলি বেগমের সমর্থন

নতুনদেশ ডটকম:  আসন্ন টরন্টো সিটি নির্বাচনে ২০ নং ওয়ার্ডে স্কুল ট্রাষ্টি  প্রার্থী রবার্ট স্পেন্সারকে সমর্থন দিয়েছেন স্কারবোরো  সাউথ্ওয়েষ্ট  থেকে নির্বাচিত এমপিপি ডলি বেগম।  তিনি বলেছেন, বব (রবার্ট  স্পেন্সার) আমাদের স্কুলগুলোর সমস্যা নিরসনে আমার সাথে কাজ করবে।

২০ নম্বর ওয়ার্ডের ভোটারদের বাড়ী বাড়ী রবার্ট স্পেন্সারের যে নির্বাচনী প্রচারপত্র পাঠানো হচ্ছে সেখানে ডলি বেগমের ছবি দিয়ে তার সমর্থন বাণী ছাপা হয়েছে।

 সাদা মাটা ভদ্রলোক রবার্ট স্পেন্সার  এর আগেও তৎকালীন ৩৬ নম্বর ওয়ার্ড থেকে  স্কুল ট্রাষ্টি নির্বাচিত হয়েছেন। তিনি টরন্টো বোর্ড অব এডুকেশনের চেয়ারপার্সন  হিসেবেও দায়িত্ব পালন করেন।  স্কুলগুলোর জন্য বরাদ্দকৃত বাজেটের তদারকি করতে গঠিত কমিটিরও তিনি নেতৃত্ব দিয়েছেন। অন্টারিওর   স্কুলগুলোতে ‘হ্যারিটেজ ল্যাঙ্গুয়েজ  প্রোগ্রাম তিনিই চালু করেন।এই প্রোগ্রামের আ্ওতায়ই টিডিএসবিতে বাংলা ভাষা শিক্ষার ক্লাশ চালু রয়েছে।  

২০১০ সালে সিটি কাউন্সিলর  হিসেবে নির্বাচন করেন রবার্ট স্পেন্সার।  সেই সময় কাউন্সিলর  গ্যারি ক্রফোর্ডের কাছে মাত্র ৪২২ ভোটের ব্যবধানে হেরে যান। এবার তিনি ২০ নম্বর ওয়ার্ড থেকে স্কুল ট্রাষ্টি হিসেবে প্রার্থী হয়েছেন।

এনডিপি থেকে নির্বাচিত বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম এমপিপি ডলি বেগম  রবার্ট স্পেন্সারের প্রতি নিজের সমর্থন ঘোষনা করে বলেছেন, আমি রবার্ট স্পেন্সারকে সমর্থন করি কারন । কারন আমার কাছে গুরুত্বপূর্ণ হচ্ছে -  প্রত্যেক সন্তান ভালো শিক্ষার সুযোগ পাচ্ছে যা তাকে  পরিবার এবং কমিউনিটিতে ভূমিকা রাখার ক্ষেত্রে সফল করে তুলবে।

ডলি বেগম বলেছেন, ‘এনডিপির এমপিপি হিসেবে, আর্লি লার্ণিং অ্যান্ড চাইল্ডকেয়ার  ক্রিটিক হিসেবে আমি জানি রবার্ট স্পেন্সার সবার জন্য ভালো স্কুল নিশ্চিত করতে  অঙ্গীকারাবদ্ধ।  রবার্ট স্পেন্সার এমন স্কুল চান-  যা আমাদের সন্তানদের বিজ্ঞান প্রযুক্তি, ব্যবসা বাণিজ্য তথা তাদের পছন্দসই  প্রোগ্রামে  তাদের শীর্ষস্থানে নিয়ে যাবে। আমাদের স্কুলগুলো একদিকে পড়াশোনায় শ্রেষ্ঠ এবং সুবিধাবঞ্চিত শিশুদের চাহিদাপূরণের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে।’

ডলি বেগম বলেছেন, রবার্ট স্পেন্সার আমাদের স্কুলগুলোর প্রয়োজনীয় সম্পদ বরাদ্দ নিশ্চিত করতে আমার সাথে কাজ করবে।

স্কুল ট্রাষ্টি হিসেবে যোগ্যতম প্রার্থীর প্রতি ডলি বেগম এমপিপির সমর্থন ভোটারদের মধ্যে প্রশংসিত হচ্ছে।  


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান