প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মন্ট্রিয়লে  কানাডা বিএনপির আলোচনা সভা

Mon, Sep 10, 2018 8:43 PM

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মন্ট্রিয়লে  কানাডা বিএনপির আলোচনা সভা

নতুনদেশ ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী দল, কানাডা শাখার উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মন্ট্রিলের স্হানীয় একটি হোটেলে এক আলোচনা সভা অনুষ্টিত হয় ।

সাইদুর রহমানের সভাপতিত্বে এবং কামরুল ইসলাম রানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফয়সল আহমেদ চৌধুরী । বক্তব্য রাখেন-দেওয়ান আব্দুর রাজ্জাক রাজু,জিয়াঊল হক জিয়া,আরামান মিয়া মাষ্টার ,কামরুজ্জামান, মুজিবুল হক,আব্দুল আজিজ, নওশাদ উল্লাহ ,শহিদ ভুঁইয়া, মহি উদ্দিন,জাকির আহমেদ প্রমূখ । উপস্হিত ছিলেন শাহ আলম মোল্লা ,তারেক রহমান,আলমগীর হোসেন ,জুবায়ের হোসেন,সাহীন মিয়াসহ জাতীয়তাবাদী পরিবারেরর সদস্য বৃন্দ ।

 সভার শুরুতে দেশ, জাতি এবং "দেশ মাতার" জন্য দেয়া করেন মৌলানা সিদ্দিক রহমান। বক্তার বক্তব্যে বলেন, ৪০-তম প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভলগ্নে আজ আমাদের আনন্দ, ফুর্তির কথা ছিলো , কঁথা ছিলো আনন্দ র্র্যালী ও মিষ্ট বিতরনের কিন্তু দেশনেত্রীকে বিনা কারনে কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে রেখে, প্রিয় নেতা, আগামীর বাংলাদেশ তারেক রহমানকে তার প্রিয় দেশবাসীর কাছ থেকে দুরে রেখে, হাজার হাজার নেতাকর্মীদের কারাগারে রেখে আমরা বিজয় উৎসব করতে পারি না । ইন্ শাআল্লাহ অচিরেই প্রিয় বাংলাদেশে চুড়ান্ত আন্দোলনের ডাক আসবে - সেই ডাকে সাডা্ দিয়ে এই অবৈধ জালিম শাহীর পতন ঘটিয়ে দেশমাতাকে মুক্ত করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে এনেই আমরা আনন্দ ব্যালী করবো । বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান