তিন শিক্ষাবিদকে কানাডা উদীচীর সংবর্ধনা

Mon, Sep 10, 2018 12:15 AM

তিন শিক্ষাবিদকে কানাডা উদীচীর সংবর্ধনা

অখিল সাহা : বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী কানাডা শাখা উদ্যোগে নিজস্ব কার্যালয়ে কানাডা সফররত বাংলাদেশের বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সৈয়দ সাখাওয়াত হোসেন, প্রফেসর নুর মোঃ তালুকদার ও প্রফেসর আব্দুল আওয়ালকে সংবর্না দেওয়া হয়।

গত ১ সেপ্টেম্বর কানাডা উদীচীর নিজস্ব কার্যালয়ে এই সভায় উদীচীর বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দকে পুষ্পস্তবক দিয়ে অর্ভ্যথনা জানান উদীচী কেন্দ্রীয় সংসদ সদস্য আজিজুল মালিক, কানাডা উদীচী সহসভাপতি শিল্পী সুভাষ দাশ ও কানাডা উদীচী কার্যকরী পরিষদ সদস্য রিনি শাখাওয়াত।

উল্লেখ্য প্রফেসর সাখাওয়াত হোসেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা উদীচীর সভাপতি ছিলেন। অপরদিকে প্রফেসর নুর মোঃ তালুকদার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের স্বনামখ্যাত সাবেক অধ্যাপক ও সুদীর্ঘকাল তিনি প্রগতিশীল রাজনীতি ও সাংস্কৃতিক আন্দোলনের পরিচিত মুখ। প্রফেসর আব্দুল আওয়াল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি। তিনি বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও উদীচীর সাবেক উপদেষ্টা।

সম্বর্ধনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আবাকান সভাপতি কৃষিবিদ কামাল মুস্তাফা হিমু। সভায় উপস্থিত ছিলেন সাবেক বাকসু ভিপি কৃষিবিদ ফায়েজুল করিম, পিডিআই-এর যুগ্ম আহ্বায়ক বিদ্যুৎরঞ্জন দে, পিডিআই সমন্বয়ক মাহবুব আলম, বাংলাদেশ থিয়েটার টরন্টো-এর সভাপতি হাবিুবুল্লাহ দুলাল, উদীচী উপদেষ্টা রানা দেবরায় ও টিটো খন্দকার এবং সম্মানিত অতিথিবৃন্দের পরিবারবর্গ।

 কানাডা উদীচীর বর্তমান কার্যকরী কমিটির সকল সদস্য উক্ত সম্বর্ধনা সভায় উপস্থিত ছিলেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন শাখা সভাপতি আজফর ফেরদৌস ও পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক সৌমেন সাহা। তাঁরা অতিথিবৃন্দ ও অন্যান্য সংগঠনের কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং উদীচীর সকল কর্মী ও সমর্থককে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ  জ্ঞাপন করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান