প্রতিষ্ঠা বার্ষিকীতে কানাডা বিএনপির আলোচনা সভা

Wed, Sep 5, 2018 12:25 PM

প্রতিষ্ঠা বার্ষিকীতে কানাডা বিএনপির আলোচনা সভা

নতুনদেশ ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী দল, কানাডা শাখার উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪০-তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে টরেন্টোর স্হানীয় একটি হোটেলে এক আলোচনা সভা অনুষ্টিত হয় ।

   কানাডা বিএনপি নেতা আহাদ খন্দকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন  বিএনপির কেন্দ্রীয় নেতা, যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি জননেতা কাইয়ুম চৌধুরী ।

 জাকারিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের টাওয়ার হেমলেট কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র অহিদ আহমেদ ।

  অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার রেজাউর রহমান, রেশাদ চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী, মালেয়া মনসুর, মিসবাহুল কাদির ফাহিম, এজাজ  আহমেদ খান, তপন মাহমুদ,জাকির খান প্রমুখ। যুবদলের সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সামুন ভূইয়া  এতে বক্তব্য রাখেন ।

  প্রধান অতিথি কাইয়ুম চৌধুরী তার বক্তব্যে বলেন, ৪০-তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের শপথ হবে জালিম শাসনের অবসান ঘটিয়ে দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বাংলাদেশে জনগনের সরকার প্রতিষ্ঠিত করা । আমাদের দৃপ্ত শপথ হবে আগামীর বাংলাদেশ জনাব তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা ও সাজানো মামলার রায় প্রত্যাহার করে বীরের বেশে প্রিয় নেতাকে আপন দেশে ফিরিয়ে আনা ।

  বিশেষ অতিথি অহিদ আহমেদ তার বক্তব্যে  বলেন, শহীদ জিয়া এই রকম স্বৈরাতন্ত্রিক বাংলাদেশ দেখতে চাননি- তিনি চেয়েছিলেন গনতান্ত্রিক, আত্ব নির্ভরশীল স্বনির্ভর বাংলাদেশ । বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান