ব্যবসায়ী শ্ওকত আজিজ রাসেলকে প্লেন থেকে নামিয়ে দিলো এয়ার কানাডা

Mon, Sep 3, 2018 12:44 AM

ব্যবসায়ী শ্ওকত আজিজ রাসেলকে প্লেন থেকে নামিয়ে দিলো এয়ার কানাডা

নতুনদেশ ডটকম: বাংলাদেশের বিশিষ্ট  ব্যবসায়ী শ্ওকত আজিজ রাসেলকে স্বপরিবারের এয়ার কানাডার ফলাইট থেকে পুলিশ ডেকে নামিয়ে  দেওয়া হয়েছে।  পরিবারের সদস্যদের   নিয়ে  টরন্টো থেকে এয়ার কানাডা ফ্লাইটে  তিনি লন্ডনে যাচ্ছিলেন। এ সময় এই ঘটনা ঘটে।

 

 জানা গেছে,  শ্ওকত আজিজ রাসেল  বাংলাদেশের  শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ‘পারটেক্স’ এর কর্ণধার আবুল হাসেমের ছেলে। পুরো ঘটনাটি ফেসবুকে লাইভ প্রচার করেন ব্যবসায়ী শ্ওকত আজিজ রাসেল।

ঘটনার পর গুলশান ক্লাবের প্রেসিডেন্ট শ্ওকত আজিজ ফেসবুকে দেয়া পোষ্টে বলেছেন, এয়ার কানাডায় কখনোই ভ্রমন করবেন না। মূলত: আমার  আট বছর বয়সী কন্যার আসন পরিবর্তন করে দেয়া হয়। যদিও তারাই  বো র্ডিং পাস ইস্যূ করে।  আমি বার বার বলছিলাম বাচ্চাটিকে তার মায়ের সাথে  আসন দিয়ে আসন পরিবর্তন করা হউক। তারা খোঁজ খবর করে আমার আট বছরের মেয়ে ছাড়া আর কাউকেই সরানোর জন্য  পায় নি। আমি পাইলটের  সাথে কথা বলার  ‍সুযোগ দাবি করি। কিন্তু তারা তা না করে আমাদের ফ্লাইট থেকে নামিয়ে দেয়। তারা তাদের নিয়মাবলী ব্যাখ্যা করতেও রাজি হয়নি।

তিনি পুরো ঘটনার ভিডিও  ফেসবুকে  আপলোড করেন।

ভিডিও চিত্রে দেখা যায়, এয়ার কানাডা ক্রুদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে  পুলিশ ডাকা হয়। পুলিশ এসে তাদের নামিয়ে দেয়।  লাইভ  ভিডিওতে   শ্ওকত আজিজ রাসেলকে বাকবিতন্ডায় লিপ্ত দেখা যায়।

ফেসবুক লাইভের আলাপ থেকে জানা যায়, এয়ার কানাডা ক্রুরা রাসেলের আট বছর বয়সী মেয়েকে অন্য আসনে সরিয়ে দিতে গেলে বিপত্তি দেখা দেয়। রাসেল তাতে সম্মতি দেয়নি। এক পর্যায়ে মেয়েটি বলে ‘আই উইশ এয়ার কানাডা ব্লো। এর পরই এয়ার কানাডা তাদের নামিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়। এ সময় ক্রুদের ‘এটি সেফটি ইস্যু ‘ বলতে শোনা যায়। এয়ার কানাডা পুলিশ  ডাকলে পুলিশের সাথেও তর্কে জড়িয়ে পড়েন তিনি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান