আমিন মর্টগেজ এর কাস্টমার অ্যাপ্রিসিয়েশন পার্টি

Mon, Jul 30, 2018 9:33 PM

আমিন মর্টগেজ এর  কাস্টমার অ্যাপ্রিসিয়েশন পার্টি

নতুনদেশ ডটকম: গত ২১ জুলাই  শনিবার স্থানীয় "গ্র‍্যান্ড প্যালেস" ব্যাংকুয়েট হলে অত্যন্ত আনন্দঘন পরিবেশে  অনুষ্ঠিত হয়েছে টরন্টোর সুপরিচিত মর্টগেজ ব্যবসায়ী ও ট্যাক্স কনস্যালট্যান্ট আমিন মিয়ার " কাস্টমার অ্যাপ্রিসিয়েশন পার্টি" ।

মনোজ্ঞ এই অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন, এমপিপি ডলি বেগম, এবং কবি আসাদ চৌধুরী, কথাশিল্পী ফরিদা রহমান, গবেষক ও লেখক তাজুল মোহাম্মদ, মোহাম্মদ আলী জাকি, আলোকচিত্রী ও সংগঠক মনির বাবু, সাংবাদিক মাহবুবুল হক ওসমানী, সাংবাদিক নজরুল ইসলাম মিন্টো, রিয়েলটর সুমিত সেন, সমাজকর্মী ফারহানা পল্লব, আইটি বিশেষজ্ঞ রাফি আহমেদ লোটন, সমাজকর্মী নাহিদ শরীফ ( এমপি ও মিনিষ্টার বিল ব্লেয়ার এর পক্ষে), কবি বাদল ঘোষ, পেশাজীবি গোলাম মুস্তফা, আরইএসপি পরামর্শক আবু সায়ীদ ।

"আমিন মর্টগেজ এন্ড ট্যাক্স সলিউশন"  এর কর্ণধার  মোহাম্মদ  আমিন মিয়া অভ্যাগতদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এতে বিনিয়োগ বিষয়ে বক্তব্য রাখেন  ইনফিনিট ফাইন্যানসিয়াল এর মুখপাত্র এড স্যালি।

"আমিন মর্টগেজ এন্ড ট্যাক্স সলিউশন" আয়োজিত এই অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে গান করেছেন কন্ঠশিল্পী রায়ান, তিয়াস, নার্গিস চৌধুরী, আসিফ ওয়াহেদ, ফারাহানা শান্তা এবং শিখা রউফ।

তবলায় ছিলেন দোলন সিনহা এবং কি বোর্ডে মেহেদী ফারুক । আবৃত্তি করেন মিষ্টি এবং হিমাদ্রী রয়। নৃত্য কোলাজ করেছে নোহা মিয়া ও ফারিয়াল।

 

র‍্যাফেল ড্র জন্যে উপহার প্রদান করেন একটি টেলিভিশন রাফি ইসলাম লোটন, একটি ল্যাপটপ রিয়েলটর জামাল ও ফরিদা হক , একটি আইপ্যাড রিয়েলটর সাথী ও বিথী, একটি শাড়ি প্রদান করেন মিজান শাড়ি এন্ড জুয়েলারি এবং খাদ্যকুপন চকবাজার গ্রোসারি। অনুষ্ঠান পরিচালনা করেন আহমেদ হোসেন ও লাভিনিয়া লাবণ্য অহমা।

অনুষ্ঠানে টরন্টোর নানান পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নৈশভোজ এর মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্তি হয়। প্রেস বিজ্ঞপ্তি


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান