গ্রীকটাউনে নিহতদের শ্রদ্ধা জানালো ‘এসিবি’

Sun, Jul 29, 2018 11:16 PM

গ্রীকটাউনে নিহতদের শ্রদ্ধা জানালো ‘এসিবি’

নতুনদেশ ডটকম: ডেনফোর্থের গ্রীকটাউনে বন্দুকধারীর হামলার ঘটনাস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে ‘আমরা কানাডীয়ান বাংলাদেশি’- এসিবি।

 কানাডায় বসবাসরত বাংলাদেশিদের  ফেসবুকভিত্তিক অনলাইন ফোরাম ‘এসিবি’র এডমিন এবং অন্যান্য সদস্যরা রোববার বিকেলে ঘটনাস্থলে গিয়ে ফুল দিয়ে নিহতদের প্রতি শ্রদ্ধা জানায় ও তাদের স্মরণ করে। ‘এসিবি’ তাদের শ্রদ্ধা জানানোর মুহুর্তটি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে লাইভ সম্প্রচার করে।  

প্রসঙ্গত, এক সপ্তাহ আগে ফয়সাল হোসেইন নামে ২৯ বছরের এক তরুন গ্রীক টাউনে অকস্মাৎ গুলি চালালে দুই চনের মৃত্যু হয় এবং ১৩ জন আহত হয়।

এসিবির পক্ষে  ড্যানিয়েল হাকিম (ড্যান ড্যান) বলেন, কানাডায় বসবাসরত বাংলাদেশিদের পক্ষ থেকে নিহতদের প্রতি শ্রদ্ধা এবং আহতদের প্রতি সহমর্মিতা জানাতে ‘এসিবি’ শ্রদ্ধা জানাতে এসেছে।

তিনি বলেন, ঘটনাস্থল গ্রীক টাউন বাংলাদেশিদের প্রাণকেন্দ্র ডেনফোর্থ- ভিক্টোরিয়াপার্ক সংলগ্ন। গ্রীক টাউনের ঘটনা অন্যান্য কমিউনিটির মতোই বাংলাদেশি কমিউনিটিকে স্পর্শ করেছে এবং মর্মাহত করেছে। সেই মর্মবেদনা প্রকাশ এবং অন্যান্য সকল কমিউনিটির পাশে বাংলাদেশিরাও একইভাবে রয়েছে- এই বার্তা দিতেই এসিবি শ্রদ্ধা জানানোর এই কমূসূচী নিয়েছে বলে তিনি উল্লেখ করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান