মন্ট্রিয়ল বায়োস্কোপের গ্রীষ্মকালীন প্রদর্শনী অনুষ্ঠিত

Mon, Jul 16, 2018 11:57 AM

মন্ট্রিয়ল বায়োস্কোপের গ্রীষ্মকালীন প্রদর্শনী অনুষ্ঠিত

নতুনদেশ ডটকম: কানাডার মন্ট্রিয়ল শহরে গত ৬ই জুলাই শুক্রবার ‘মন্ট্রিয়ল বায়োস্কোপ’ আয়োজন করেছিল ‘চলচ্চিত্র-গান-কবিতায় বন্ধুত্ব’ শীর্ষক গ্রীষ্মকালীন প্রদর্শনী। ঘড়ির কাঁটায় ঠিক ৭.৫৫ তে মঞ্চে চলে এলেন মন্ত্রিয়ল বায়োস্কোপের বন্ধুরা, অনুষ্ঠানের শিল্পী ও কলাকুশলীবৃন্দ। খুবই সংক্ষেপে স্বাগত বক্তব্য, অনুষ্ঠানসূচী ও শিল্পীদের পরিচয় করিয়ে দিলেন মন্ত্রিয়ল বায়োস্কোপের আবু হোসেন জয়।

মনে রাখার মতো একটি পরিপূর্ণ অনুষ্ঠান। বাংলা চলচ্চিত্র ঘিরে তার অংশবিশেষ গান ও কবিতার যুগলবন্দী পরিবেশনা। কবিতা আবৃত্তি করেছেন আফাজউদ্দিন তোতন আহমেদ ও ফারাহ হোসেন। গান করেছেন আশরাফুল পাভেল ও সাফিনা করিম। বাদ্য যন্ত্র বাজিয়েছেন অনুপ চৌধুরী মিঠু। নেপথ্য সঙ্গীত নিয়ন্ত্রণ করেছেন আরিয়ান হক।

জয়া আহসান অভিনীত ‘ভালোবাসার শহর’ ছবিটি এরপর প্রদর্শিত হয়। দর্শকদের ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি টানেন অপরাহ্ণ সুসমিতো। সবশেষে রাতের খাবার পরিবেশিত করা হয়। এ রকম একটা ছিমছাম অনুষ্ঠানের নির্দেশনা করেছেন আবু হোসেন জয় ও অপরাহ্ণ সুসমিতো। উল্লেখযোগ্য পরিমান দর্শক এ রকম একটা গোছানো নিটোল অনুষ্ঠান দেখে মুগ্ধ হয়ে বাড়ি ফেরেন।বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান