বালিভরা বিচে উচ্ছলতায় “প্রত্যয় জার্নি বাই বাস পিকনিক” অনুষ্ঠিত

Thu, Jul 12, 2018 6:23 PM

বালিভরা বিচে উচ্ছলতায় “প্রত্যয় জার্নি বাই বাস পিকনিক” অনুষ্ঠিত

নতুনদেশ ডটকম:   "দূরে কোথায় দূরে দূরে....

আমার মন বেড়ায় গো ঘুরে ঘুরে।

............সে পথ বেয়ে কাঙাল পরান যেতে চায় কোন অচিনপুরে॥"

শহরের কোলাহল ও দৈনন্দিন জীবন ব্যস্ততাগুলিকে পাশ কাটিয়ে শহর থেকে দূরে কোথাও দূরে সুনিপুণ ছায়াঘেরা ও রুপালী বালি সমৃদ্ধ সমুদ্র সৈকতের উচ্ছল জলের উন্মাদনায় উদ্ভাসিত হয়ে নাচ ও গানের সুরে সুরে মেতে উঠে সব প্রত্যয়ীরা।                      

শনিবার ৭ই জুলাই ২০১৮ তে, প্রত্যয় কানাডা আয়োজিত এই বার্ষিক পিকনিকে সকাল থেকেই ভিড় জমাতে শুরু করেন প্রত্যয়ীরা স্পন্সরকৃত বাসে বাংলাদেশী অধ্যুষিত ড্যনফোর্থের সপার্স ওয়ার্ল্ড এর পার্কিং লটে। শুরুতেই সকালের নাস্তায় পরিবেশন করা হয় সেদ্ধ ডিম, কলা, ক্রুসান্ট ও টিম হর্টনের গরম কফি।

টরন্টো শহর থেকে প্রায় দুই ঘন্টা দূরে পিকনিক বাস ভর্তি সবাই রওনা হয়ে ১১টা নাগাদ পৌঁছে যায় নির্দিষ্ট স্হানে। সব অতিথিরা দৈনন্দিন সব জীবন সংগ্রাম ও শহুরে কোলাহল ভুলে গিয়ে বিচের রুপালী বালি সমৃদ্ধ ও পরিচ্ছন্ন পানিতে সমুদ্র স্নান ও উচ্ছলতায় মেতে উঠে। দুপুর গড়াতেই  চলে আসে গরম গরম সুস্বাদু প্রসিদ্ধ ’স্টার কাবাব’ এর মুখ-রুচক সব খাবার, যা পৌঁছে দেয়া হয় পিকনিক স্পটেই। ছিল সুস্বাদু মধ্যাহ্নভোজ, ছিল মিষ্টান্ন ও ফল। এরই মাঝে সারাদিন চানাচুর, বুট-মুড়ি, বিস্কুট এবং ঠান্ডা পানীয়তে নিজেদের সতেজ রাখেন সব প্রত্যয়ীরা।

 

সারাদিন নানা আয়োজনে পিকনিক পরিবেশকে আনন্দময় করে তোলেন অংশগ্রহণকারীরা। ছিল হৃদয়-পিলো বদল খেলা, দৌড় প্রতিযোগিতা, লুডু, জোকস,  গানে গানে ও নানা ইভেন্টে অংশ নিয়ে পিকনিককে প্রাণবন্ত করে রাখেন সবাই । বিকেল গড়িয়ে  সন্ধ্যায় ছিল লটারী আর পুরস্কারবিতরণী পর্ব।

 

পিকনিকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রফিক পাটোয়ারী, সাধারণ সম্পাদক কামরু ভূঁইয়া, সাংস্কৃতিক  সম্পাদিকা মাসুদা পলি, দফতর সম্পাদিকা মৌ বেগম, প্রত্যয়ী সব উপদেস্টা মন্ডলী ও সব একনিষ্ট সন্মানিত সদস্যবর্গ।      

 

এই আয়োজনের স্পন্সর ছিলেন রিয়েলটর তাহেরা কবির, রিয়েলটর মোহাম্মদ আলি শাওন, রিয়েলটর দেওয়ান হক ও জনাব এম, এন, এস, কবির। পরিশেষে সবাইকে প্রত্যয় কানাডা এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় “প্রত্যয় জার্নি বাই বাস পিকনিক“ এ অংশগ্রহন করে ভোর থেকে রাত পর্যন্ত  অত্যন্ত  আনন্দময় ও উচ্ছলতায় শহর থেকে দূরে সারাদিন অতিবাহিত করার জন্য। বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান