ম্যানিটোবায় কিডস ক্রিকেট

Tue, Jun 26, 2018 11:42 PM

ম্যানিটোবায় কিডস ক্রিকেট

সাজ্জাদ শাহ, উইনিপেগ :ম্যানিটোবার উইনিপেগে বেঙ্গল টাইগার্স ক্রিকেট ক্লাবের উদ্যোগে এবং এড্রিয়ট ইন্টারন্যাশনাল ও সানটালুসিয়া পিজ্জার পৃষ্ঠপোষকতায় এক ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছিল। এ আয়োজনের মূল আকর্ষন ছিলো শিশুদের ক্রিকেট। দিনভর ক্রিকেট ও সাথে মজাদার অন্যান্য খেলায় উইনিপেগের ক্রিসেন্ট পার্ক এইদিন ছিলো মূখর।

এই আয়োজনের মূল উদ্যেশ্য সম্পর্কে বলতে গিয়ে ক্লাবের সাধারন সম্পাদক আবু কবির রাজিব বলেন, "কানাডার মাটিতে বসে এখানকার বাঙালী কমিউনিটির শিশুদের  ক্রিকেটের সাথে সঠিকভাবে পরিচয় হয়তো ওইভাবে হয়ে ওঠে না, তাই এই প্রজন্মের শিশুদের যারা কিনা ভবিষ্যতে আমাদের নেতৃত্ব দেবে তাদেরকে ক্রিকেটের সাথে পরিচয় করিয়ে দিতেই এই আয়োজন"। এই আয়োজন নিয়মিত ভাবে হলে নতুন নতুন আরো অনেক প্রতিভা বের হয়ে আসবে বলে তিনি মনে করেন। উপস্থিত বাঙালী কমিউনিটির সকলেই এই ধরনের আয়োজনের প্রশংসা করেন এবং এই আয়োজনের পুনরাবৃত্তি দেখতে চান বলে মত দেন।

এইদিন অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ক্লাবের প্রেসিডেন্ট সারোয়ার মিয়া, সহ-সভাপতি ফয়সাল চৌধুরী, শামীম চৌধুরী যুগ্ন সাধারন সম্পাদক ইরফানুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন, রমিজ উদ্দিন সহ প্রমূখ।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান