শুরু হয়েছে শেরে বাংলা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট

Sun, Jun 24, 2018 11:58 PM

শুরু হয়েছে শেরে বাংলা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট

নতুনদেশ ডটকম: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টরন্টোর ক্রিকেটপ্রেমিদের নিয়ে ‘শেরে বাংলা কাপ ক্রিকেট টুর্নামেন্ট’ গত শনিবার শুরু হয়েছে। তিনদিনের এই খেলায় ২৩ ও ২৪ জুন অনুষ্ঠিত হয়েছে প্রথম পর্বের খেলা।

কানাডা বাংলাদেশ কালচারাল অর্গানাইজেশনের উদ্যোগে বার্চমাউন্ট কলেজিয়েট স্কুল  মাঠে শুরু হওয়া এই টুর্নামেন্টের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে  আগামী ১ জুলাই। ওই দিন সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

আয়োজকরা জানান, মোট বারোটি টিম এই টূর্নামেন্টে অংশ নিচ্ছে। টিমগুলো হচ্ছে ডেনফোর্থ  নাইটমেয়ার, ওকরিজ ক্রিকেট ক্লাব, লাল সবুজ, টরন্টো ইয়ং স্টার, আস সালাম রয়্যালস, সিলেট সুপার কিংস, ইউআরএসসি, স্বাধীন ক্রিকেট ক্লাব, বেঙ্গল টাইগার, ডেনফোর্থ ডায়নামাইটস, ওরাধোরা, টরন্টো টাইগার।

আয়োজকদের পক্ষে মিলাদ চৌধুরী নতুনদেশ ডটকমকে জানান, ক্রিকেটের এই আয়োজনে প্রবাসে বসবাসরত ক্রিকেটপ্রেমিদের কাছ থেকে তারা  অভাবনীয় সাড়া পেয়েছেন। এই সাড়ায় উদ্বুদ্ধ হয়ে তাঁরা প্রতি বছরই এই টুর্ণামেন্টের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, টরন্টোয় বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন বয়সী ক্রীড়ামোদীরা নিয়মিত ক্রিকেটের অনুশীলন এবং  নিজেদের মধ্যে প্রতিযোগিতার আয়োজন করছেন। সাংস্কৃতিক আন্দোলনের পাশাপাশি ক্রীড়াঙ্গনেও প্রবাসী বাংলাদেশিরা দক্ষতার ছাপ রাখছেন। শেরে বাংলা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট তারই একটি অংশ।

মিলাদ চৌধুরী আগামী রোববারের চূড়ান্ত পর্বের  খেলা উপভোগ করার জন্য ক্রীড়ামোদীদের আহ্বান জানান।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান