মিসিসাগায় ইন্ডিয়ান রেস্টুরেন্টে  বোমা বিস্ফোরণ

Fri, May 25, 2018 11:25 AM

মিসিসাগায় ইন্ডিয়ান রেস্টুরেন্টে  বোমা বিস্ফোরণ

মাহমুদ হাসান : গতকাল বৃহস্পতিবার রাত ১০:৩০টা নাগাদ টরন্টো সংলগ্ন শহর মিসিসাগার এগলিংটন ও হিউরোন্টারিও স্ট্রিটের ইন্টারসেকশনে 'বম্বে ভেল' নামক একটি ভারতীয় রেস্টুরেন্টে দু'জন ব্যক্তি একটি ঘরে তৈরী বোমার বিস্ফোরণ ঘটান। এতে ঘটনাস্থলেই ১৫ জন আহত হন, তিনজনের অবস্থা গুরুতর ছিল, তবে এখন তাঁরা আশঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

পুলিশ ঐ দুই ব্যক্তিকে খুঁজছে। পুলিশ এটাকে সন্ত্রাসী কর্মকান্ড মানতে নারাজ। তবে কেন এই ঘটনা ঘটেছে সেই বিষয়ে পুলিশ কোন মন্তব্য করেননি। মিসিসাগার মেয়র বনি ক্রমবি বলেছেন - এই মিসিসাগাকে আমি চিনি না। অপরাধীদের অবশ্যই বলতে হবে কেন তাঁরা এই কাজ করেছেন এবং তাঁদের অবশ্যই শাস্তির আওতায় নিয়ে আসতে হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান যে, রেস্টুরেন্টটিতে একটি শিশুর জন্মদিনের পার্টি চলছিল ঘটনার সময়। হঠাৎ কিছু বুঝে উঠার আগেই বিস্ফোরণ ঘটে, ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। দেখা যায় যে চারপাশে কাঁচের টুকরো ছড়িয়ে আছে, মেঝে রক্তে ঢেকে গেছে। একজনের চোখের ভেতরে কাঁচের টুকরো ঢুকে গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত মিসিসাগার পুলিশ (পিল রিজিওনাল পুলিশ) সন্দেহভাজন দুই ব্যক্তিকে খুঁজছে। পিল পুলিশ সিসিটিভি ক্যামেরা থেকে সংগ্রহকৃত সন্দেহভাজন দুই ব্য়ক্তির একটি ছবি টুইট করে সন্দেহভাজনদের ব্যাপারে কোন তথ্য পেলে জানাতে নাগরিকদের অনুরোধ করেছে।

সূত্রঃ সিবিসি কানাডা।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান