আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার অনুষ্ঠান

Wed, May 23, 2018 10:47 AM

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার অনুষ্ঠান

নতুনদেশ ডটকম:পেশাদারিত্ব বজায় রেখে প্রবাসী সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বানে অনুষ্ঠিত হলো যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি আমেরিকান সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব’র (এবিপিসি) ইফতার অনুষ্ঠান। কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে স্থানীয় সময় সোমবার নিউইয়র্ক সিটির কুইন্সের বাংলাদেশি মালিকানাধীন অ্যারোমা ইন্ডিয়ান রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক এবং বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম।

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা পর্বের সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন এটিএন বাংলা, এটিএন নিউজ এবং এনটিভি উত্তর আমেরিকার প্রধান নির্বাহী সাঈদ হোসেন, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লবের সাবেক সভাপতি,  সাপ্তাহিক বর্ণমালার প্রধান সম্পাদক ও একাত্তর টিভির যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি মাহফুজুর রহমান, রাজনীতিবিদ জাকারিয়া চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আকতার হোসেন বাদল, সমাজসেবামূলক সংগঠন আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের মিয়া, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায় ও শহীদ হাসান, মুক্তিযোদ্ধা রেজাউল বারী এবং মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু, শো টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম, জেবিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পরিচালক আবুলফজল মো. দিদারুল ইসলাম, সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট যুক্তরাষ্ট্রের মুখপাত্র শুভ রায়, নিউইয়র্কের সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব জাফরউল্লাহ, রাজধানী ঢাকার সূত্রাপুরের শর্শিনা দরবার শরিফের পীর মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী।

এছাড়াও ছিলেন ভয়েস অব আমেরিকার নিউইয়র্ক প্রতিনিধি ও প্রেসক্লাবের নির্বাচন কমিশনার আকবর হায়দার কিরণ, এনটিভি ইউএস’র প্রধান বার্তা প্রযোজক আবীর আলমগীর এবং বার্তা সম্পাদক পুলক মাহমুদ, সাপ্তাহিক ঠিকানার বিশেষ সংবাদদাতা মিসবাহউদ্দিন, সাংবাদিক রাজিব আহমেদ, তুহিন চৌধুরী, শহীদুল্লাহ কায়সার, রাজনীতিবিদ এটিএম মাসুদ, এটিএম রানা ।

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের কর্মকর্তাদের মধ্যে ছিলেন সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলী, নির্বাহী সদস্য নিহার সিদ্দিকী, কানু দত্ত ও আজিমউদ্দিন অভি। সাধারণ সদস্যগণের মধ্যে ছিলেন সাজ্জাদ হোসাইন, ফারহানা চৌধুরী, আমজাদ হোসেন, আজাদ লিটু প্রমুখ।

ইফতার অনুষ্ঠান পরিচালনা করেন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ। শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা  করেন মাওলানা সাইফুলাহ সিদ্দিকী। এসময় ক্লাবের সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলীর আরোগ্য কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান